Logo
মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১ | ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রামগঞ্জ-লক্ষ্মীপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২

প্রকাশের সময়: ৫:৩৯ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১৮, ২০২১

তৃতীয় মাত্রা

সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : রামগঞ্জ-লক্ষ্মীপুর মহাসড়কে জননী কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ‍্যান ও ট্রাকের সাথে ধাক্কায় উভয় গাড়ির ২ জন মারাত্মকভাবে আহত হয়‌।

সূত্রমতে, ঢাকা থেকে ছেড়ে আসা জননী কুরিয়ার সার্ভিসের মালবাহি কাভার্ড ভ‍্যানটি রামগঞ্জ উপজেলার মোটের পোল নামক স্থানে পিছন থেকে আসা ট্রাকের ধাক্কায় দূর্ঘটনায় পতিত হয় ।

আহতদের মধ‍্যে একজন হচ্ছেন, রামগঞ্জ উপজেলার দক্ষিণ কালিকাপুর গ্রামের হাজি বাড়ির সিরাজ হোসেনের ছেলে জননী কুরিয়ার সার্ভিসের হেল্পার মোঃ তারেক হোসেন (২৫)। অপরজন হলো ট্রাক ড্রাইভার মনির হোসেন। তাৎক্ষণিকভাবে তার আর কোনও পরিচয় জানা যায়নি।

এদিকে খবর পেয়েই রামগঞ্জ থানার পুলিশ ও মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের ফোর্স এবং লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে ২ ঘন্টা চেষ্টা করে তাদেরকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে আহত তারেক’কে মাইজদী হাসপাতালে পাঠানো হয়। সোমবার তারেক’কে মাইজদী হাসপাতালে অপারেশন করা হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

Read previous post:
ট্রাম্পের শেষ কর্মদিবসে শতাধিক অপরাধীকে সাধারণ ক্ষমা

তৃতীয় মাত্রা যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মঙ্গলবার তার শেষ কর্মদিবসেও শতাধিক সাধারণ ক্ষমার আদেশে সই করার প্রস্তুতি নিচ্ছেন। রোববার...

Close

উপরে