Logo
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর, ২০২১ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি কে এম তারিকুল ইসলাম

প্রকাশের সময়: ৮:৪৯ অপরাহ্ণ - বুধবার | অক্টোবর ৬, ২০২১

তৃতীয় মাত্রা

বরগুনা প্রতিনিধি : বরগুনা পুলিশ লাইন্স ড্রিলশেডে পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা গতকাল ৫ অক্টোবর সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মো: তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মহরম আলী, অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) মেহেদী হাসান, সহ উক্ত কল্যাণ সভায় জেলার সকল থানা, কোর্ট, ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক ও পুলিশ লাইন্স হতে আগত ইনচার্জগন ও পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। উপস্থিত সদস্যগণদের মধ্য হতে অনেকে তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং পুলিশ সুপার তৎক্ষণাৎ সমাধান প্রদান করেন। অতঃপর পুলিশ সুপার তার সমাপনী বক্তব্যে বাংলাদেশ পুলিশের অভিভাবক মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয় ও রেঞ্জ ডিআইজি মহোদয় কর্তৃক প্রদত্ত মূল্যবান দিকনির্দেশনা সমূহ তুলে ধরেন।

এরপর বেলা ১১ টায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ সভায় সেপ্টেম্বর/২০২১ মাসে রুজুকৃত মামলা সমূহের কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক ও অবৈধ অস্ত্রসহ অন্যান্য অবৈধ দ্রব্যাদি উদ্ধার এবং কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সভার মাধ্যমে পুলিশি সেবার মান বৃদ্ধির লক্ষ্যে পুলিশ সুপার বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন।

এছাড়া বিগত মাসে অবৈধ মাদক উদ্ধার, ক্লুলেস ও গুরুত্বপূর্ণ মামলা ডিটেক্টসহ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার এবং সামগ্রিক পারফরম্যান্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে অফিসারদেরকে সনদপত্র ও অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার। এতে বরগুনা সদর থানার ওসি কে এম তারিকুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করা হয়। এ নিয়ে তিনি অষ্টম বারের মতো বরগুনা জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইন-চার্জ নির্বাচিত হয়েছেন।

Read previous post:
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

তৃতীয় মাত্রা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির...

Close

উপরে