Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

৬ ঘণ্টায় ৫২ হাজার কোটি টাকার ক্ষতি মার্ক জাকারবার্গের

প্রকাশের সময়: ১১:০৩ পূর্বাহ্ণ - মঙ্গলবার | অক্টোবর ৫, ২০২১

তৃতীয় মাত্রা

টানা ৬ ঘণ্টা বন্ধ থাকার পর চালু হলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক। একই সময়ে ফেসবুকের মালিকানাধীন ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপের সেবাও পুনরায় চালু হয়।

সোমবার (৪ অক্টোবর) রাত পৌনে ১০টার পর থেকে হঠাৎ করে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশ থেকে মোবাইল ও কম্পিউটারের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপ প্রবেশ করা যাচ্ছিলো না। ব্যবহারকারীরা ফেসবুকে প্রবেশের পর এরর বা ব্রাউজার কানেক্ট হচ্ছে না বলে তাদের ডিভাইসের পর্দায় ভেসে ওঠে। পরবর্তীতে সাড়ে ৪টার পরে সাইটগুলো ফিরে আসতে শুরু করে।

Mark Zuckerberg loses $6 billion hours after Facebook, WhatsApp, Instagram  crashed worldwide -জানা যায়, সাময়িক এই সংকটে ৬ বিলিয়ন মার্কিন ডলার ক্ষতি হয়েছে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গের। বাংলাদেশি মুদ্র্যা যার পরিমাণ ৫১ হাজার ৪১২ কোটি টাকারও বেশি। এছাড়া শেয়ার বাজারেও ক্ষতির মুখে পড়তে হয়েছে ফেসবুককে।

 

সমস্যা সমাধানের পর সবার কাছে ক্ষমা চেয়েছেন জাকারবার্গ। ফেসবুকে এক পোস্টে তিনি বলেন, ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ এবং মেসেঞ্জার এখন অনলাইনে ফিরে এসেছে। আজকের এই সমস্যার জন্য দুখিত। আমি জানি যে আপনি আমাদের যত্নশীল ব্যক্তিদের সাথে সংযুক্ত থাকার জন্য আমাদের পরিষেবার উপর কতটা নির্ভর করেন।

Read previous post:
মন্দিরে মন্দিরে চলছে সাতক্ষীরায় শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি

তৃতীয় মাত্রা শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরায় সনাতন ধর্মালম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব (দূর্গাপূজা) কে কেন্দ্র করে...

Close

উপরে