Logo
রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাকিব আল হাসানের দাদির দাফন সম্পন্ন

প্রকাশের সময়: ৯:২৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৪, ২০২১

তৃতীয় মাত্রা

ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দাদি রেবেকা নাহারের (৮৭) দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার  (১৪ জানুয়ারি) বেলা দুইটায় জেলা শহরের সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পৌরসভা কবরস্থানে দাফন করা হয়।

করোনাকালীন বিধি নিষেধ ও আসন্ন ওয়েস্টইন্ডিজ সিরিজের জাতীয় দলের ক্যাম্পে থাকায় সাকিব আল হাসান জানাজায় অংশ নিতে পারেননি বলে জানান সাকিবের বাবা মাসরুর রেজা কুটিল।

গতকাল বুধবার (১৩ জানুয়ারি) রাত দশটার দিকে মাগুরা শহরের কেশব মোড়ে নিজ বাস ভবনে মারা যান তিনি।

রেবেকা নাহারের নাতি (মেয়ের ছেলে) জাতীয় দলের সাবেক ফুটবলার মেহেদি হাসান উজ্জ্বল মোবাইলফোনে  জানান, দীর্ঘদিন বার্ধক্য জনিত নানা জটিলটায় ভুগছিলেন রেবেকা নাহার। সবশেষ মঙ্গলবার ঢাকার নিউরো সাইন্স হাসপাতাল থেকে মাগুরায় আনা হয় তাকে।

মৃত্যুকালে দুই ছেলে ও তিন মেয়েসহ নাতি-নাতনী রেখে গেছেন তিনি। তাদের মধ্যে সাকিব আল হাসান বর্তমানে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলে খেলছেন। মেয়ের ছেলে মেহেদি হাসান উজ্জ্বল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড়।

জানাজার নামাজে অংশ নেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, দৈনিক তৃতীয় মাত্রা ও কারেন্টনিউজ ডটকম ডটবিডি’র সম্পাদক আলহাজ্ব রবীন সিদ্দিকী ও মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানাজা পূর্ব আলোচনায় বক্তারা গভীর শোক প্রকাশ করে  মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য, গত এক মাসে তিন জন কাছের আত্মীয় মারা গেলেন সাকিব আল হাসানের। গত ১৬ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শ্বশুর মমতাজ আহমেদ (৭২) পৃথিবী ছেড়ে চলে গেছেন।  ১৪ ডিসেম্বর মাগুরায়  মারা যান তার ফুফা ওমর আলী (৬৬)। সবশেষ ১৩ জানুয়ারি মারা গেলেন দাদি রেবেকা নাহার।
Read previous post:
স্বাধীনতা পদকপ্রাপ্ত সঙ্গীতজ্ঞ ওস্তাদ কালীপদ দাস আর নেই

তৃতীয় মাত্রা বীর মুক্তিযোদ্ধা, স্বাধীনতা পদকপ্রাপ্ত, সঙ্গীতজ্ঞ ওস্তাদ কালীপদ দাস আর নেই। তার বয়স হয়েছিল ৮৯ বছর। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)...

Close

উপরে