Logo
রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরগঞ্জের হাওরে কৃষকদের করোনা কালীন সহায়তা কার্যক্রমের উদ্বোধন

প্রকাশের সময়: ৭:৫৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৪, ২০২১

তৃতীয় মাত্রা

(কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওরে করোনা কালীন দুর্যোগে ক্ষতিগ্রস্থ কৃষকদের জন্য জরুরি সহায়তা কার্যক্রম উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য মহামান্য রাষ্ট্রপতির জৈষ্ঠ পুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক। বৃহস্পতিবার ১৪ জানুয়ারি দুপুরে মিঠামইন উপজেলা পরিষদ সভাকক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়। করোনা ভাইরাস এ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার জরুরি সহায়তা প্রকল্পের বাস্তবায়নকারী প্রতিষ্ঠান ফ্যামিলি টাইস কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় এই কর্মশালার আয়োজন করা হয়। মিঠামইন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ইটনা-মিঠামইন-অষ্টগ্রামের  সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। কর্মশালায় জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার প্রতিনিধি রেহানা পারভীন প্রকল্পের কার্যক্রম উপস্থাপন করেন। এতে ফ্যামিলি টাইসের নির্বাহী পরিচালক খুজিস্থা বেগম জোনাকী, টেকনিকাল ডাইরেক্টর মনিরুজ্জামান মুকুল, প্রোগ্রাম ম্যানেজার মমতাজ বেগম মুমু প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তৃতায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন, এ কর্মশালার উদ্যোগ হাওরের কৃষি ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখবে।
তিনি হাওরের ৩ উপজেলার  কৃষকদের জন্য জরুরি এ সহায়তা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জোর তাগিদ দেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Read previous post:
জামালপুরে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা জামালপুর প্রতিনিধি : “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগান নিয়ে জামালপুরে বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কে...

Close

উপরে