Logo
শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামী শনিবার

প্রকাশের সময়: ৯:৪৫ অপরাহ্ণ - বুধবার | জানুয়ারি ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি : ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামী ১৬ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত হবে।
নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারনা।জেলা আদালত চত্ত্বরে বিরাজ করছে নির্বাচনী আমেজ।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১৫টি পদে ২৯ জন প্রতিদ্বন্ধিতা করছেন। আগামী শনিবার আইনজীবী সমিতি ভবনের দ্বিতীয় তলায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

বরাবরের মতো এবারো আওয়ামী লীগ ও বিএনপি-জামায়াত সমর্থিত দুটি প্যানেল প্রতিদ্বন্ধীতা করছে।
এডভোকেট নুর হোসেনকে সভাপতি ও এডভোকেট মোহাং গিয়াস উদ্দিনকে সাধারণ সম্পাদক করে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের একটি প্যানেলে প্রতিদ্বন্ধীতা করছেন। অপরদিকে এডভোকেট শেখ মো: বাহার উল্যাহকে সভাপতি ও এডভোকেট গোলাম কিবরিয়া ভূঁঞাকে সাধারণ সম্পাদক করে সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল প্রতিদ্বন্ধীতা করছেন।

জানা গেছে, ৫ ও ৬ জানুয়ারি মনোনয়ন সংগ্রহ, ৭ জানুয়ারি মনোনয়ন দাখিল ও বাছাই, ৯ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহারের তারিখ ছিল। যাচাই-বাছাইয়ে দুটি প্যানেলের সহ-সভাপতি প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষনা করা হয়। এবারের নির্বাচনে মোট ভোটার ২৮৫ জন।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলে প্রতিদ্বন্ধীতা করছেন সভাপতি পদে নুর হোসেন, সাধারণ সম্পাদক মোহাং গিয়াস উদ্দিন, সহ-সভাপতি পদে মো: শামছুল হুদা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শিরিন আক্তার রত্না, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে শিব্বির আহম্মেদ, অডিটর পদে মোহাম্মদ নোমান চৌধুরী, অর্থ সম্পাদক পদে আবদুল ওহাব দুলাল, লাইব্রেরী সম্পাদক পদে মো: আমির হোসেন সুমন, সদস্য পদে মোহাম্মদ এনামুল করিম খোন্দকার, গাজী তারেক আজিজ, ফজিলাতুন নাহার আঁখি, মো: নুরুল আখতার মামুন, সোমেন মজুমদার বিদ্যুৎ, মো:আবদুল মালেক।
বিএনপি-জামায়াত সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলে প্রতিদ্বন্ধীতা করছেন সভাপতি পদে শেখ মো: বাহার উল্যাহ, সাধারণ সম্পাদক পদে গোলাম কিবরিয়া ভূঁঞা, সহ-সভাপতি পদে মো: আবদুস ছাত্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ মীর মোশাররফ হোসেন মানিক, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক পদে রেজাউল করিম তুহিন, অডিটর পদে হুমায়ুন কামাল, অর্থ সম্পাদক পদে নুরুল আনোয়ার ভূঁঞা, লাইব্রেরী সম্পাদক পদে এস.এম নাজমুল হক, সদস্য পদে বোরহান উদ্দিন চৌধুরী, রাশেদুল হক ভূঁইয়া, মো: মোশারফ হোসেন খন্দকার, মো: আলাউদ্দিন বিন ওয়াদুদ, রিয়াজ উদ্দিন সুজন ও মো: আবু হানিফ মজুমদার বাবু। এছাড়া সহ-সভাপতি পদে মোহাং জুলফিকার স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

Read previous post:
কেবিনে নেওয়া হয়েছে ব্যারিস্টার মওদুদ আহমদকে, অবস্থার উন্নতি

ফাইল ছবি তৃতীয় মাত্রা রাজধানীর এভার কেয়ার (এপোলো) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের প্রবীণ...

Close

উপরে