Logo
শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে এতিম, প্রতিবন্ধি ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশের সময়: ৪:২৩ অপরাহ্ণ - সোমবার | জানুয়ারি ১১, ২০২১

তৃতীয় মাত্রা

মাহমুদ আহসান হাবিব, ঠাকুরগাঁও : হিমালয়-কন্যা নামে পরিচিত উত্তরের সীমান্তবর্তী জেলা ঠাকুরগাঁওয়ে ধেয়ে আসা শীতের তীব্র ছোবলে দারিদ্র্য পীড়িত মানুষের জীবনে নিয়ে আসে সীমাহীন কষ্ট। ঘন কুয়াশা ও হিমশীতল বাতাসের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে সাধারণ মানুষের দুর্ভোগ।

এখানে দিনের তুলনায় রাতে বাড়ছে শীতের তীব্রতা। এতে নিম্ন আয়ের গরীব মানুষ, অসহায় এতিম ও প্রতিবন্ধি শিশু এবং সীমান্তবর্তী গ্রামীণ বৃদ্ধদের ঠান্ডাজনিত নানা দুর্ভোগের মধ্য দিয়ে দিন পার করতে হচ্ছে। এ পরিস্থিতিতে জেলার অসহায় এসব মানুষের পাশে দাঁড়িয়েছে কমার্শিয়াল ব্যাংক অব সিলন।

শ্রীলঙ্কার শীর্ষস্থানীয় বাণিজ্যিক প্রতিষ্ঠান কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর সহযোগীতায় এবং ঠাকুরগাঁও নিউজ রুমের আয়োজনে গত কয়েকদিনের শৈত্যপ্রবাহে জেলার বিভিন্ন এলাকার নিম্ন আয়ের মানুষ, এতিমখানা, প্রতিবন্ধি স্কুল ও গ্রামীণ দুঃস্থ বৃদ্ধদের মাঝে শীতবস্ত্র হিসেবে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

জেলার কশালবাড়ী এতিমখানার পরিচালক মিঠন এবং একতা প্রতিবন্ধি পুনর্বাসন কেন্দ্রের পরিচালক আমিরুল ইসলাম কমার্শিয়াল ব্যাংক অব সিলন এবং ঠাকুরগাঁও নিউজ রুমকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের এখানে অসহায় যে শিশুগুলি রয়েছে কোন প্রতিষ্ঠন তাদের জন্য এভাবে এগিয়ে আসেনা। তাদের দেওয়া কম্বল গুলির মানও বেশ ভালো ছিলো।

Read previous post:
দেশে করোনায় আক্রান্ত হয়ে আরো ২২ জনের মৃত্যু

তৃতীয় মাত্রা দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত এক দিনে আরো ২২ জনের মৃত্যু হয়েছে, নতুন রোগী শনাক্ত হয়েছে আরো...

Close

উপরে