Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নাটোরে অস্ত্রসহ ৪ ছিনতাইকারী আটক

প্রকাশের সময়: ৫:০৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ২৩, ২০২১

তৃতীয় মাত্রা
আফরোজা ইয়াসমিন, নাটোর ব্যুরো চীফ : নাটোরে দেশীয় অস্ত্রসহ চার ছিনতাইকারী কে আটক করেছে র‌্যাব। বুধবার( ২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ত্রিমোহনী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেনন  উপজেলার লেংগুরিয়া গ্রামের লালন প্রামানিকের ছেলে রানা প্রামানিক, সিংগারদহ পূর্বপাড়ার আব্দুল রাজ্জাকের ছেলে মামুন হোসাইন, বনবেলঘরিয়া কারিগরপাড়ার আজগর আলীর ছেলে খোকন হোসেন এবং সিংড়া উপজেলার ছোট চৌগ্রাম এলাকার মৃত নিপেন চন্দ্র সরকারের ছেলে বিষ্ণু সরকার।
নাটোর র‌্যাব-৫ ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরর  নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় সদর উপজেলার ত্রিমোহনী মোড় এলাকা থেকে ছিনতাইয়ের জন্য অপেক্ষমান চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি হাসুয়া, দুইটি চাকু, একটি চায়নিস কুড়াল, দুইটি ক্ষুর, একটি সুইচ গিয়ার চাকু জব্দ করা হয়।
আরও জানান, দীর্ঘদিন ধরেই নির্জন রাস্তার পাশে রাতে অবস্থান নিয়ে ছিনতাই করে আসছিল। আটকদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা করা হয়েছে।
Read previous post:
রামগঞ্জে ভ্রাম‍্যমাণ আদালতের অভিযান, বাসি আর পঁচা মাংস বিক্রির দায়ে জরিমানা

তৃতীয় মাত্রা সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: রামগঞ্জ উপজেলার পৌর শহরস্থ কাঁচাবাজারে জনৈক কসাই ফ্রিজে রেখে বাসি আর পঁচা মাংস...

Close

উপরে