Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রামগঞ্জের চন্ডিপুর ইউপি’র শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরন

প্রকাশের সময়: ৪:০১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ১৬, ২০২১

তৃতীয় মাত্রা
সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নভুক্ত সকল শিক্ষা প্রতিষ্ঠানের সংশ্লিষ্টদের নিকট বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে চন্ডিপুর সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুমিনুল হক এর সভাপতিত্বে রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এতে চন্ডিপুর ইউনিয়নের ১৭টি প্রাথমিক বিদ্যালয়, ৩টি মাধ্যমিক বিদ্যালয় ও ৭টি মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।
এছাড়াও চন্ডিপুর ইউপি’র ঐতিহাসিক রামকৃষ্ণ প্রিয় নিকেতন (যদু নাথ বাবুর আশ্রম) পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা সহ প্রমুখ।
এসময়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগজ্ঞ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, রামগজ্ঞ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  মোঃ মুনাজের রশিদ,উপজেলা প্রাথমিক ভারপ্রাপ্ত  শিক্ষা অফিসার মোঃ মোহাইমেন হোসেন। চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হারুনুর রশিদ ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় সভাপতি মোঃ কামাল হোসেন ভূঁইয়া,বিদ্যালয় দাতা সদস্য ও রামগঞ্জ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মোঃ নজরুল ইসলাম,বিদ্যালয় শিক্ষানুরাগী সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর আলাম রানা। এছাড়া আরোও উপস্থিত ছিলেন চন্ডিপুর ইউপি’র সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ এবং আশ্রম পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।
Read previous post:
রাণীশংকৈলে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ২

তৃতীয় মাত্রা হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর জগদল নদীবস্তি থেকে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ভোররাতে গাঁজা ও...

Close

উপরে