Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ীতে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময়: ২:১৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ১৬, ২০২১

তৃতীয় মাত্রা
মইনুল হক মৃধা,গোয়ালন্দঃ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭গ্রাম হেরোইন ও ২শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
গ্রেফতারকৃতরা হলো-রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের মো. মোবারক বিশ্বাসের ছেলে মো. লিটন বিশ্বাস (৩৫), মূলঘর ইউনিয়নের এরেন্দা গ্রামের জামাল মালতের ছেলে রাজ্জাক মালত (৩২) এবং গোয়ালন্দ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাজিপাড়া গ্রামের মো. আব্দুর রহমান শেখের ছেলে মো. মনোয়ার শেখ ওরফে মনো (৪২)।
বুধবার (১৫সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চত করেন রাজবাড়ী জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান।
প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলা মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মো. জিল্লুর রহমানের নেতৃত্বে মাদক বিক্রেতাদের আটক ও মাদকদ্রব্য উদ্ধারে সাড়াশি অভিযান চালিয়ে প্রথমে ২ গ্রাম হোরোইন ও মাদক বিক্রিত ১২ হাজার টাকাসহ লিটন বিশ্বাসকে ও তার শিকারোক্তি অনুযায়ী গোয়ালন্দের জামতলা এলাকা থেকে ৫গ্রাম হেরোইনসহ মো. মনোয়ার শেখ ওরফে মনোকে এবং সর্বশেষ তাদের উভয়ের তথ্য অনুযায়ী গোয়ালন্দ মোড় থেকে ২শ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাজ্জাক মালতকে গ্রেফতার করে।
এ প্রসঙ্গে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় ও গোয়ালন্দ ঘাট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাদেরকে হস্তান্তর করা হয়। তিনি আরো বলেন, মাদক নির্মূলে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।
Read previous post:
উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক

তৃতীয় মাত্রা আনিসুল ইসলাম, উখিয়া, কক্সবাজার : কক্সবাজারের উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক...

Close

উপরে