Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

প্রকাশের সময়: ৯:০৫ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১৫, ২০২১

তৃতীয় মাত্রা

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। বিদ্যুৎস্পৃষ্ট নিহত হয়েছেন ও মঙ্গল চন্দ্র (৩৭) ও বিউটি বেগম (৩৫)।

বুধবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার সবদল ও ফলিমারী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মঙ্গল চন্দ্র (৩৭) উপজেলার সারপুকুর ইউনিয়নের সবদল সবজি বাজার এলাকার ফিদাম চন্দ্রের ছেলে এবং বিউটি (৩৮) একই উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের ফলিমারী গ্রামের সন্তোষ চন্দ্রের স্ত্রী।

পুলিশ জানায়, নিজ বাড়িতে সেচ পাম্পের লাইন সংযোগের কাজ করছিলেন কৃষক মঙ্গল। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

অপর দিকে বৈদ্যুতিক চুলায় রান্না করার সময় নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হন বিউটি। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Read previous post:
শান্তিরক্ষা মিশনে লেবানন গেলেন নৌবাহিনীর ৭৫ সদস্য

তৃতীয় মাত্রা লেবাননে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন ইউনিফিলে অংশ নিতে বাংলাদেশ নৌবাহিনীর ৭৫ সদস্যের একটি দল চট্টগ্রাম ত্যাগ করেছে। তারা বাংলাদেশ...

Close

উপরে