Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

১৮ ঘণ্টা পর আত্রাইয়ে নিখোঁজ দম্পতির মরদেহ উদ্ধার

প্রকাশের সময়: ১২:৫৬ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৩, ২০২১

তৃতীয় মাত্রা

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে গোসলে নেমে নিখোঁজের ১৮ ঘণ্টা পর দম্পতির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় তারা নিখোঁজ হন।

উদ্ধার দম্পতি হলেন-দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকায় পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আকতার সোমা (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েলের বাড়ি বেড়াতে আসেন পারভেজ হোসেন ও মিনি আকতার সোমা। নিহত মিনি আকতার সোমার মামাতো বোন মুনিয়া আকতার রেজাউল ইসলামের স্ত্রী। রোববার দুপুরে বাড়ির পাশে আত্রাই নদীতে খেয়াঘাটে তারা গোসলে নামেন। তবে নদীতে স্রোত থাকায় পানিতে নামার পর তারা নিখোঁজ হন।

খবর পেয়ে স্থানীয়রা বিভিন্নভাবে খোঁজাখুঁজি করেও পাননি। পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসকে সংবাদ দেওয়া হয়। বিকেল ৫টার দিকে ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। রাত ৮টা পর্যন্ত খোঁজ না পেয়ে প্রথমদিনের উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করা হয়।

সোমবার সকাল সাড়ে ৮টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু হয়। সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে রামচন্দ্রপুর এলাকায় পাশাপাশি মরদেহ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

গৃহবধূ মিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Read previous post:
২৪ সেপ্টেম্বর আইএমইডির ৩য়-৪র্থ শ্রেণির নিয়োগ পরীক্ষা

তৃতীয় মাত্রা পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) স্থগিত থাকা নিয়োগ পরীক্ষা আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। সোমবার...

Close

উপরে