Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কেরাণীগঞ্জে ১৯,৬৪৫ পিস ইয়াবা, বিদেশী মদ ও ৭২০ ক্যান বিয়ারসহ গ্রেফতার ৫

প্রকাশের সময়: ৯:৪৫ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১০, ২০২১

তৃতীয় মাত্রা

অদ্য ১০ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৬:৪৬ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দডাকপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০,০২০ (দশ হাজার বিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ নাসির উদ্দিন (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ০৯ সেপ্টেম্বর ২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৬:৪৫ ঘটিকায় উক্ত র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৯৬২৫ (নয় হাজার ছয়শত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ মফিজুল ইসলাম @ কুট্টি (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ ১,৬২০/-(এক হাজার ছয়শত বিশ) টাকা উদ্ধার করা হয়।

এছড়িা তারিখ আনুমানিক ২০.০৫ ঘটিকা হতে ২০.৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন ব্রা²ণকেত্তা কালিন্দি ইউনিয়ন দেউশোর প্রজেক্টের গলি এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৭২০ (সাতশত বিশ) ক্যান বিয়ার, ০৪ (চার) লিটার বিদেশী মদসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ হাসান আলী (৪৫), ২। মোঃ জুয়েল (৩৫) ও ৩। মোঃ সগির (৩৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে নিকট ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১০,০০০/-(দশ হাজার) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, বিদেশী মদ ও বিয়ারসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
প্রাথমিকের ক্লাসে মানতে হবে যে ১৬ নির্দেশনা

তৃতীয় মাত্রা মহামারি করোনার কারণে প্রায় দেড় বছর বন্ধ ছিলো দেশের সব শিক্ষাপ্রতিষ্টানগুলো। পরিস্থিতি ঠিকঠাক থাকলে রোববার (১২ সেপ্টেম্বর) থেকে...

Close

উপরে