Logo
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আলিয়ার সিনেমার শুটিং বন্ধ হতে পারে

প্রকাশের সময়: ১০:৩৯ পূর্বাহ্ণ - মঙ্গলবার | ডিসেম্বর ২৯, ২০২০

তৃতীয় মাত্রা

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমায় অভিনয় করছেন তিনি। কিন্তু এটি নিয়ে আইনি জটিলতায় এই অভিনেত্রী।

এস হুসাইন জাইদির ‘মাফিয়া কুইন অব মুম্বাই’ অবলম্বনে তৈরি হচ্ছে ’গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’। এতে কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈ চরিত্রে অভিনয় করছেন আলিয়া। কিন্তু সিনেমা ও সেই বইয়ের বিষয়বস্তু নিয়ে আপত্তি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন গাঙ্গুবাঈয়ের ছেলে বাবুজি রাওজি শাহ। তার অভিযোগ, এই সিনেমায় বেশ কিছু অংশ আপত্তিকর ও অসম্মানজনক। পাশাপাশি তিনি অবিলম্বে সিনেমাটির কাজ বন্ধের দাবি জানিয়ে আলিয়া, বানসালিসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আগামী ৭ জানুয়ারির মধ্যে নির্মাতাদের এ বিষয়ে উত্তর দিতে হবে বলে জানা গেছে।

বাবুজির আইনজীবী নরেন্দ্র কুমার জানিয়েছেন, আগামী সপ্তাহে নির্মাতাদের বিরুদ্ধে আরো কিছু অভিযোগ দায়ের করবেন তারা।

করোনা মহামারির কারণে শুটিং বন্ধ থাকায় এরই মধ্যে পিছিয়ে গেছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’। গত সেপ্টেম্বরে মুক্তির কথা থাকলেও সময়মতো শুটিং না হওয়ায় তা সম্ভব হয়নি। বর্তমানে এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আলিয়া ও বানসালি । দিন ও রাত দুই শিফটে কাজও করেছেন বলে শোনা গেছে। আগামী বছরের মাঝামাঝিতে এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

Read previous post:
নাচের মহড়া দেখিয়ে আবারো ভাইরাল নোরা (ভিডিও)

তৃতীয় মাত্রা ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে কোমর দুলিয়েছেন নোরা ফাতেহি। এর মাধ্যমে কোটি কোটি ভক্তের মনে...

Close

উপরে