Logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

‘মোদী ও অমিত শাহের মাথা কাটলেই পুরস্কার’

প্রকাশের সময়: ৫:০৬ অপরাহ্ণ - শনিবার | ডিসেম্বর ১০, ২০১৬
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সভাপতি অমিত শাহের মাথা কেটে আনতে পারলেই মিলবে পুরস্কার! এই ঘোষণা দিয়েছেন দেশটির উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির বাগপত জেলা ইউনিটের প্রেসিডেন্ট তরুণ দেও যাদব।
সমাজবাদী পার্টির ওই নেতার এমন ঘোষণার কারণ কী? তরুণের ক্ষোভ, নোট বাতিলের ফলে ভারতে জরুরী অবস্থার মতো অবস্থা চলছে। মানুষ চরম দুর্ভোগে রয়েছেন। এর জন্য দায়ী মোদী ও অমিত শাহ।
৭ ডিসেম্বর হাতে লেখা একটি চিঠিতে ওই ঘোষণা দেন তরুণ দেও যাদব। চিঠিতে তরুণের সাক্ষরও রয়েছে।
বাগপতে সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে তরুণের ওই চিঠিটি পড়ে শোনানো হচ্ছে। পাশাপাশি, তরুণ মোদী ও অমিত শাহকে হুমকি দিচ্ছেন, সাহস থাকলে বাগপতে ঢুকুন।
সংবাদ মাধ্যমের কাছেও তরুণ বলেছেন, আপনি যদি দেখেন আপনার বুড়ো দাদু ব্যাংকের লাইনে দাঁড়িয়ে আছেন, তাহলে আপনি মোদীকে গালি দেবেন না? নোট বাতিলের পর দেশে জরুরী অবস্থার মতো পরিস্থিতি তৈরি হয়েছে বলে কি আপনি মনে করেন না? এই সরকারের চলে যাওয়া উচিত। মোদীর মাথা কেটে আনলে পুরস্কার দেব আমি।
মোদীকে এমন হুমকি দেয়াতে নড়েচড়ে বসেছে সমাজবাদী পার্টি। দলের মুখপাত্র মুহাম্মদ শাহিদ জানিয়েছেন, তরুণের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।
Read previous post:
জয়ললিতার শোকে নিহত বেড়ে ২৮০

তামিলনাড়ুর সদ্যপ্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার শোকে নিহতের সংখ্যা বেড়ে ২৮০ জনে দাঁড়িয়েছে। রাজ্যের ক্ষমতাসীন দল এআইএডিএমকে শনিবার এক বিবৃতিতে নিহতদের ২০৩...

Close

উপরে