Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে বিদেশী পিস্তল, দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

প্রকাশের সময়: ৭:৫৬ অপরাহ্ণ - সোমবার | আগস্ট ৯, ২০২১

তৃতীয় মাত্রা

গাজীপুর থেকে, আরিফ মন্ডল: গাজীপুরের কালিয়াকৈর উপজেলা ফায়ার সার্ভিস রোডে বক্তারপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে বিদেশী পিস্তল, দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলো,নরসিংদী জেলার মনোহরদী থানার মধুশাল গ্রামের মৃত শফি উদ্দিনের ছেলে মোঃ বাচ্চু মিয়া (৩৮), মাদারীপুর জেলার কালকিনি থানার টুংচর গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ মেহেদী হাসান মিঠু (৩৪),জামালপুর জেলার সরিষাবাড়ী থানার বাউসি গজারিয়া গ্রামের মৃত কেসমত খানের ছেলে মোঃ জহির খান @ জহির (৪৩), জামালপুর জেলার সরিষাবাড়ী থানার বাউসী গজারিয়া গ্রামের মৃত বাদশা’র ছেলে মোঃ মাসুদ (২৮), নরসিংদী সদর থানা মোঃ বাবুল মিয়া’র ছেলে অন্তর মিয়া (২৮) আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই শহিদুল ইসলাম মোল্লা (বিপিএম) জানান,গত ৮ আগষ্ট রাত সাড়ে ১০ টার দিকে আমি এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ডিবি পুলিশের একটি টহল দল মাইক্রোবাস যোগে নিয়মিত টহল ও মাদক উদ্ধার অভিযান ডিউটি করাকালীন সময়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে ডাকাত দল, এরকম গোপন সূত্রের ভিত্তিতে তাৎক্ষনিক বিষয়টি অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, গাজীপুর সাহেবকে অবগত করিয়া তাহার নির্দেশ মোতাবেক কালিয়াকৈর থানাধীন কালিয়াকৈর উপজেলা হইতে উপজেলা ফায়ার সার্ভিস রোডস্থ বক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে ৫ ডাকাতকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় অন্যান্যরা দৌড়ে পালাইয়া যায়। এসময় তাদের কাছ থেকে ১টি কালো রংয়ের বিদেশী পিস্তল, ১ টি লোহার কাটার, ০১টি কাঠের হাতলযুক্ত লেহার চাপাতি, ০১টি লোহার রড, ০১টি নীল রংয়ের কভার্ড ভ্যান, যাহার রেজিঃ নং ঢাকা মেট্টো ন-১৩-৯৯২৫, ০১টি প্লাস, ০১টি প্লাট স্ক্রু ড্রাইভার উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাহারা জানায়, সহযোগী আরো ২জনের নাম উল্লেখ পূর্বক নাম না জানা অজ্ঞাতনামা ৪/৫জন পরস্পরের সহায়তায় ও যোগসাজশে সংঘবদ্ধভাবে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্র-সস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি গ্রহন পূর্বক ডাকাতি করার উদ্দেশ্যে একত্রে সমবেত হইয়াছে বলিয়া স্বীকার করে।

আসামীদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করা হইয়াছে।আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি, চুরি ও অস্ত্র মামলা আছে জনায় জেলা গোয়েন্দা পুলিশ।

Read previous post:
অস্ট্রেলিয়াকে ১২৩ রানের টার্গেট দিলো বাংলাদেশ

তৃতীয় মাত্রা উড়ন্ত সূচনার পরও সম্মানজনক স্কোর গড়তে পারেনি বাংলাদেশ। উদ্বোধনীতে ২৭ বলে ৪২ রান করা দলটি এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে...

Close

উপরে