Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ার শেরপুরে ফেন্সিডিলসহ আটক ৩, ট্রাক জব্দ

প্রকাশের সময়: ৩:০৫ অপরাহ্ণ - রবিবার | আগস্ট ৮, ২০২১

তৃতীয় মাত্রা

গত ০৮/০৮/২০২১ তারিখ রাত্রী ০১.৩৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন শেরপুরস্থ ঢাকা বাসস্টান্ডেরর সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে অস্থায়ী চেকপেষ্টে তল্লাশি চালিয়ে ৪৯(উনপঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৫৭৪০/-(পাঁচ হাজার সাতশত চল্লিশ) টাকা, ০১ ট্রাক (যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-১৩-৬১২৫) এবং ০৩ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মমিনুল ইসলাম(২৩), পিতা-মোঃ ফাত্তাউর, ২। মোঃ রবিউল ইসলাম(২৪), পিতা-মোঃ ফইজুর রহমান, উভয় সাং-করিমুল্লাপুর, ৩। মোঃ সোহাগ(২৬), পিতা-মৃত আতাউর রহমান, সাং-মদিনা মসজিদ হিরাহার, সর্ব থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৩(খ)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদের কে বগুড়া জেলার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বগুড়া জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

Read previous post:
গলাচিপায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী পালন

তৃতীয় মাত্রা মুঃ খালিদ হোসেন মিলটন, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : জাতির জনকের সুযোগ্য সহ ধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের...

Close

উপরে