Logo
মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পূর্বধলায় মোটরসাইকেল সহ চোর আটক

প্রকাশের সময়: ৯:৪৯ অপরাহ্ণ - শনিবার | ডিসেম্বর ৫, ২০২০

তৃতীয় মাত্রা
মো: এমদাদুল ইসলাম; পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি:নেত্রকোনার পূর্বধলায় মোটর সাইকেলসহ শহিদুল ইসলাম (২৫) নামে এক চোরকে আটক করে আজ (৫ ডিসেম্বর) শনিবার জেলহাজতে প্রেরণ করেছে পূর্বধলা থানার পুলিশ। শহিদুল ইসলাম উপজেলার বিশকাকুনী ইউনিয়ন এর জামাইকোনা গ্রামের শামসুদ্দিনের ছেলে। বৈরাটি ইউনিয়নের ইসলাম উদ্দিনের ছেলে রফিকুল ইসলামের ডিসকভার ১২৫সিসি মোটরসাইকেল ঘর থেকে বের করে পালিয়ে নিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন মোটরসাইকেলসহ চোরকে আটক করে পুলিশকে খবর দেয়।

তাৎক্ষণিক পূর্বধলা থানার এসআই মোঃ দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মোটরসাইকেল জব্দ করে এবং চোরকে আটক করেন। আজ বিকেলে মামলা রুজু করে জেলহাজতে প্রেরণ করেন। থানা সুত্রে জানা যায়, শহিদুল ইসলামের নামে মুক্তাগাছা, গৌরীপুর, মোহনগঞ্জ, ময়মনসিংহ সদর থানায় মাদক সহ চুরির একাধিক মামলা রয়েছে।

এদিকে পূর্বধলা বালিকা বিদ্যালয় সড়কের সাকিব আহমদের বাসা থেকে পালসার ১৫০সিসি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় পূর্বধলা থানার চেকপোস্ট পুলিশ সিগন্যাল দিলে মোটরসাইকেল রেখে চোর পালিয়ে যায়। পূর্বধলা থানার এসআই মোঃ রেজাউল হক মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, মোটরসাইকেল চুরির দায়ে একজনকে আটক করে মামলা রুজুর মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ইতিমধ্যে আমরা দুইটি মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়েছি । চোর চক্র ধরার তৎপরতা অব্যাহত রয়েছে।

Read previous post:
বাংলাদেশ সহ আড়াই লক্ষ প্রবাসীকে বৈধতা দেবে মালয়েশিয়া

তৃতীয় মাত্রা এম এ আবির, কুয়ালালামপুর, মালয়েশিয়া : অনেক জল্পনা কল্পনা শেষে মালয়েশিয়া আবারও বৈধতা ঘোষণা করেছে। ভিসা বিহীন নিভু...

Close

উপরে