Logo
সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Latest news

কাপাসিয়ায় মাদক কারবারী গ্রেফতার ৩

প্রকাশের সময়: ৯:২৯ অপরাহ্ণ - শনিবার | ডিসেম্বর ৫, ২০২০

তৃতীয় মাত্রা
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়া থানা পুলিশ বৃহস্পতিবার রাতে মাদক কেনাবেচার সময় এক নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।
এসময় তাদের কাছ থেকে ৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো, কাপাসিয়া উপজেলাধীন খোদাদিয়া পূর্বপাড়া গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মোঃ রুহুল আমিন (৪৫) একই উপজেলার রাউৎকোনা গ্রামের মোঃ জামাল উদ্দিন প্রধানের ছেলে মোঃ সেলিম প্রধান (৩৫) ও তার স্ত্রী মোসাঃ পলি বেগম (২৫)।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ জানান, গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কাপাসিয়া থানাধীন খোদাদিয়া গ্রামের রুহুল আমিনের বাড়ীর পাশের রাস্তায় মাদক কেচাবেচা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে এক নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ৮৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে কাপাসিয়া থানার এ এস আই মোঃ কফিল উদ্দিন বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

Read previous post:
খাদ্য ও পুষ্টি নিরাপত্তায় টেকসই উৎপাদন ব্যবস্থা বাড়াতে হবে : কৃষিমন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করতে টেকসই উৎপাদন ব্যবস্থা ও শস্যের উৎপাদনশীলতা বাড়ানোর পরামর্শ দিয়েছেন কৃষিমন্ত্রী...

Close

উপরে