Logo
সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শীতার্তদের বস্ত্র দিল টোক পেশাজীবী ফোরাম, টিপিএফ’র অভিষেক ও শীতবস্ত্র বিতরণ

প্রকাশের সময়: ৯:২৬ অপরাহ্ণ - শনিবার | ডিসেম্বর ৫, ২০২০

তৃতীয় মাত্রা
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কাপাসিয়ার সামাজিক সংগঠন টোক পেশাজীবী ফোরাম (টিপিএফ)।

শনিবার বিকেলে উপজেলার টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয়ের মাঠে সংগঠনটি নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে শীতবস্ত্র হিসেবে কম্বল বিলি করা হয়।

অনুষ্ঠানে টিপিএফ’র প্রচার সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান, এসময় আরো উপস্থিত ছিলেন টোক ইউনিয়নের চেয়ারম্যান শরিফ আব্দুল ওয়াহিদ। টোক ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি আমান উল্লাহ আমান ভূইয়া, সাধারণ সম্পাদক কামার শাহারিয়ার, টোক বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল বারেক, অগ্রণী ব্যাংক গাজীপুর জোনার অফিসের কর্মকর্তা কাজী মোঃ শামিম,ও আওলাদ হোসেন, ছাত্রলীগ টোক ইউনিয়ন শাখার সভাপতি সেলিম রহমান,
এসময় আরো উপস্থিত ছিলেন, ভাওয়াল মির্জাপুর ডিগ্রি কলেজের ইতিহাসের প্রভাষক শাহ জালাল, বিশিষ্ট সাংবাদিক মুঞ্জরুল হক গাজী, মানবতার ঘরের প্রতিষ্টাতা মমতাজউদ্দিন মাষ্টার।
প্রধান অতিথির বক্তব্যে কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খান বলেন, সুবিধাবঞ্চিত স্থানীয় জনগোষ্ঠীর জন্য টোকে সরকারি জায়গায় একটি ঘর করে দেবেন। যেখানে টোক পেশাজীবী ফোরাম তাদের সামাজিক কার্যক্রম পরিচালনা করবে। সবাই মিলে মানবিক সমাজ গড়ে তুলতে হবে। সরকারি ও বেসরকারিভাবে টিপিএফকে সহযোগিতার আশ্বাস দেন উপজেলা চেয়ারম্যান।

অভিষেক অনুষ্ঠানে টিপিএফ’র সভাপতি ও অগ্রণী ব্যাংক কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন আসিফ সভাপতিত্ব করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. নাজমুল হক সুমন।

Read previous post:
রোহিঙ্গারা স্বস্তির নিঃশ্বাস ফেলছে নতুন আবাসনে

তৃতীয় মাত্রা ভাসানচরে রোহিঙ্গাদের জন্য প্রায় ৩১০০ কোটি টাকায় নির্মিত অস্থায়ী আবাসস্থলে এখন উৎসের আমেজ। শুক্রবার দুপুরে রোহিঙ্গাদের প্রথম বহর...

Close

উপরে