Logo
সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনামুক্ত হলেন চার নারী ফুটবলার

প্রকাশের সময়: ৯:৪২ অপরাহ্ণ - বুধবার | ডিসেম্বর ২, ২০২০

তৃতীয় মাত্রা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ক্যাম্পের যে চার নারী ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তাদের দ্বিতীয়বার পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। এই চার নারী ফুটবলার হলেন- সিরাত জাহান সপ্না, রেহানা আক্তার, শামসুন্নাহার ও আনাই মোগিনি।

করোনা পজিটিভ হওয়ার পর এই চার নারী ফুটবলার বাফুফের ক্যাম্পেই আইসোলেশনে ছিলেন। সেখানেই তাদের চিকিৎসা করিয়েছে বাফুফে। গত ১০ অক্টোবর বাফুফে ভবনে অনূর্ধ্ব-১৭ মেয়েদের আবাসিক ক্যাম্প শুরু হয়েছে। ক্যাম্প শুরুর আগে সব খেলোয়াড় ও স্টাফকে করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিল। যাদের ফলাফল নেগেটিভ এসেছিল তারাই কেবল ক্যাম্পে উঠতে পেরেছিলেন।

ক্যাম্প শুরুর ১৫ দিন পরপর খেলোয়াড়সহ সবাইকে করোনা পরীক্ষা করিয়েছে বাফুফে। ২৫ নভেম্বর ক্যাম্পের খেলোয়াড় এবং স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা করালে এই চার ফুটবলার এবং ২জন স্টাফের ফল পজিটিভ আসে। ১ ডিসেম্বর তাদের পুনরায় কোভিড-১৯ পরীক্ষা করানো হলে বুধবার সবার ফলাফল নেগেটিভ আসে।

ক্যাম্পের খেলোয়াড় ছাড়াও বাফুফে চলমান নারী লিগের ক্লাবগুলোর সব খেলোয়াড় ও অফিসিয়ালকে কোভিড-১৯ পরীক্ষা করায়। মধ্যবর্তী দলবদলের পর আবার সব খেলোয়াড়কে করোনাপরীক্ষা করা হয়। তাতে কয়েকজন খেলোয়াড়ের দেহে করোনাভাইরাস সনা্ত হলে তাদের লিগের খেলা থেকে বিরত রাখা হয়।

 

Read previous post:
করোনা ঠেকাতে পারে ভিটামিন সি

তৃতীয় মাত্রা তৃতীয় মাত্রা স্বাস্থ্য ডেস্ক : করোনা প্রতিরোধে ভিটামিন সি কি কার্যকর? এ প্রশ্ন এখন মানুষের মনে ঘুরপাক খাচ্ছে।...

Close

উপরে