Logo
সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশের সময়: ৯:৫৩ অপরাহ্ণ - রবিবার | নভেম্বর ২৯, ২০২০

তৃতীয় মাত্রা

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া এলাকায় কার্ভাডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ তিন যাত্রী।

রোববার (২৯ নভেম্বর) বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- দুর্ঘটনাকবলিত অটোরিকশাটির চালক মোরশেদ পাটোয়ারী (৩০)। তিনি চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে।

আহত যাত্রীরা হলেন- রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)।

এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় আহত ওই তিনজন দুপুরে ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে বিকেলে অটোরিকশায় করে নিজ বাড়ি সদরে ফিরছিলেন। পথে ধানুয়া এলাকায় চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি কার্ভাডভ্যানের সঙ্গে তাদের অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক ও তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হক অটোরিকশার চালক মোর্শেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন এবং আহত অন্য তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন জানান, ঘাতক কার্ভাডভ্যানটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।

 

Read previous post:
ঘুমানোর আগে যে দোয়া পড়লে গোনাহ মাফ হয়

তৃতীয় মাত্রা তৃতীয় মাত্রা ধর্ম ডেস্ক : গোনাহ থেকে মুক্তির লক্ষ্যে অনেক জিকির, তাসবিহ ও দোয়ার কথা বলেছেন বিশ্বনবি সাল্লাল্লাহু...

Close

উপরে