Logo
মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুরে গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময়: ৩:৫৩ অপরাহ্ণ - শুক্রবার | নভেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

জাহিদ হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধি : মাদারীপুরে ১৫ ফুট লম্বা ২টি তাজা গাঁজা গাছসহ বিধান পুইস্তা (৪২) নামে এক গাঁজা চাষী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল। বিধান পুইস্তা সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের দত্তকেন্দুয়া গ্রামের মৃতঃ পূর্ণ পুইস্তার ছেলে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারে মাদারীপুর জেলার সদর উপজেলার দত্তকেন্দুয়া গ্রামের বিধান পুইস্তা নামে এক ব্যক্তি তার বসত বাড়ি সংলগ্ন পুকুরের পাশে গাঁজা চাষের কার্যক্রম চালিয়ে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে দত্তকেন্দুয়া গ্রামে অভিযান চালিয়ে গাঁজা চাষী বিধান পুইস্তাকে আটক করা হয়। এসময় আটককৃত আসামীর বসত বাড়ি সংলগ্ন পুকুরের পশ্চিম পাশে তল্লাশী করে প্রায় ১৫ ফুট দৈর্ঘ্যরে ৩ কেজি ৭ শ ৫০ গ্রাম ওজনের ২টি (তাজা) গাঁজা গাছ উদ্ধার করে র‌্যাব। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের কাছে তারা জানতে পারে ধৃত আসামী একজন পেশাদার গাঁজা চাষী ও মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে তার নিজ বসত বাড়ির আশ-পাশ এলাকায় অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজা চাষ ও বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল। ধৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজা গাছসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম।

 

Read previous post:
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোতে নিয়োগ

তৃতীয় মাত্রা প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে জনশক্তি কর্মসংস্থান এবং প্রশিক্ষণ ব্যুরো দুটি পদে ১৯২ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি...

Close

উপরে