Logo
মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পঞ্চগড়ে দুই স্কুলছাত্রীকে গণধর্ষণ, তিন যুবক গ্রেফতার

প্রকাশের সময়: ৯:১১ অপরাহ্ণ - বুধবার | নভেম্বর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় দুই স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে দুটি মামলা করা হয়েছে। দুই ঘটনায় বুধবার বিকেলে অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গণধর্ষণের শিকার দুই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক ইমন (২৬), একই ইউনিয়নের বামনপাড়া গ্রামের এনামুল হকের ছেলে মো. সোহাগ (২২) এবং কাউরগছ গ্রামের দারাজ উদ্দিন ওরফে গুমানুর ছেলে আনোয়ার হোসেন (২৬)।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, গ্রেফতারকৃত আনোয়ার মঙ্গলবার দুপুরে পূর্বপরিচিত দুই ছাত্রীকে তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে ঘুরতে নিয়ে যান।

সারাদিন বিভিন্ন স্থানে ঘোরাঘুরির পর রাতে তাদের ওমর ফারুক ইমনের কাছে নিয়ে যান। ইমন, আনোয়ার ও সোহাগ তাদের দেবনগরের পাথরঘাটা এলাকার আব্বাস আলীর বাসায় নিয়ে যান। সেখানে দুই ছাত্রীকে গণধর্ষণ করা হয়।

একপর্যায়ে তাদের রেখে পালিয়ে যান ধর্ষণকারীরা। পরিবারের লোকজন গভীর রাতে দুই ছাত্রীকে উদ্ধার করে পুলিশে খবর দেন। পরে দুই ছাত্রীর অভিযোগে অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় দুই ছাত্রীর বাবা অপহরণ ও ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে পৃথক মামলা করেছেন।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) সুদর্শন কুমার রায় বলেন, এ ঘটনায় জড়িত তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। দুই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা জানার জন্য আসামিদের জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে।

 

Read previous post:
যারা ভাস্কর্যের বিরোধিতা করে তারা মতলববাজ : মতিয়া চৌধুরী

ফাইল ছবি তৃতীয় মাত্রা ইরান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও তুরস্কসহ বিশ্বের বিভিন্ন দেশে ভাস্কর্য আছে জানিয়ে বাংলাদেশে ভাস্কর্যের বিরোধিতাকারীদের মতলববাজ বলে...

Close

উপরে