Logo
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাসায় মিললো ৬০০ ভরি স্বর্ণ, কোটি টাকা, পিস্তল

প্রকাশের সময়: ৩:৩৪ অপরাহ্ণ - শনিবার | নভেম্বর ২১, ২০২০

তৃতীয় মাত্রা

রাজধানীর মেরুল বাড্ডায় স্বর্ণ ও গাড়ি ব্যবসায়ী মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনিরের বাসা থেকে ৬০০ ভরি স্বর্ণ (আট কেজি), ১০টি দেশের মুদ্রা, এক কোটি ৯ লাখ নগদ টাকা, বিদেশি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে র‍্যাব।

অভিযান শেষে শনিবার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, মোট এক হাজার ৫০ কোটি টাকার মতো সম্পদ আছে গোল্ডেন মনিরের। হুন্ডি ব্যবসা, স্বর্ণ চোরাচালান, ভূমি দস্যুতার মাধ্যমে এ পরিমাণ অবৈধ সম্পদ তৈরি করেছেন তিনি।

তিনি জানান, বাড্ডা ছাড়াও গুলশান, নিকেতন, উত্তরা এলাকায় মনিরের ৩০টির মতো ফ্ল্যাট রয়েছে। যার ১৩টির কথা সে স্বীকার করেছে। তার এই বাসাতেই দুটি বিলাসবহুল গাড়ি রয়েছে। যার দাম আনুমানিক ৩ কোটি টাকা করে। তাছাড়া তার গাড়ির শোরুম থেকে আরও দুটি অবৈধ বিলাসবহুল গাড়ি উদ্ধার করা হয়েছে।

মনিরের বিরুদ্ধে র‍্যাব অস্ত্র, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে মোট তিনটি মামলা করবে। এর আগে মনিরের বিরুদ্ধে দু’টি মামলা ছিল। একটা মামলা দুদকে, অন্যটি রাজউকে।

প্রসঙ্গত, শুক্রবার (২০ নভেম্বর) রাত ১০টা থেকে শনিবার (২১ নভেম্বর) সকাল পর্যন্ত এ অভিযান চালিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

 

Read previous post:
গোল্ডেন মনিরের বিরুদ্ধে ৩ মামলা হবে : র‌্যাব

তৃতীয় মাত্রা রাজধানীর মেরুল বাড্ডায় গাড়ি ও স্বর্ণের ব্যবসায়ী মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনিরের বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মুদ্রা...

Close

উপরে