Logo
বুধবার, ২০ জানুয়ারি, ২০২১ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মেজাজ হারানোর শাস্তি পেলেন সরফরাজ

প্রকাশের সময়: ৯:৩৭ অপরাহ্ণ - রবিবার | নভেম্বর ৮, ২০২০

তৃতীয় মাত্রা

মেজাজ হারিয়ে অশালীন ভাষা ব্যবহার করে বিপাকে পড়েছেন পাকিস্তানকে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি উপহার দেয়া অধিনায়ক সরফরাজ আহমেদ। আচরণ বিধি ভাঙায় জরিমানা গুনতে হচ্ছে এই তারকা ক্রিকেটারকে।

রোববার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, সরফরাজ আহমেদের ম্যাচ ফি’র ৩৫ শতাংশ কেটে নেয়া হবে।

ঘরোয়া প্রথম শ্রেণির টুর্নামেন্ট কায়েদ-ই-আজম ট্রফিতে সিন্ধ একাদশকে নেতৃত্ব দিচ্ছেন উইকেটকিপার ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। নর্দানের বিপক্ষে ম্যাচে শনিবার আম্পায়ারের একটি সিদ্ধান্ত মানতে পারেননি তিনি। ক্ষোভে অশালীন মন্তব্য করেন।

সরফরাজ এমন অশালীন ভাষা ব্যবহার করায় মাঠে থাকা দুই আম্পায়ার ফয়সাল আফ্রিদি ও সাকিব খান আচরণ ভিধি ভঙের অভিযোগ করেন। তাদের সেই অভিযোগের কারণেই ম্যাচ রেফারি মোহাম্মদ আনিস এ শাস্তি দেন সরফরাজকে। শাস্তি মেনে নিয়েছেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার।

শুধু সরফরাজ আহমেদই নন, কায়েদ-ই-আজম ট্রফির আরেক ম্যাচে সেন্ট্রাল পাঞ্জাবের ব্যাটসম্যান উসমান সালাহউদ্দিনকে ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা করা হয়েছে। এলবিডব্লিউর আবেদনে বারবার ব্যাট দেখিয়ে আম্পায়ারকে বিভ্রান্তিতে ফেলার চেষ্টা করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

 

Read previous post:
ই-সিগারেট কি বৈধ?

তৃতীয় মাত্রা তৃতীয় মাত্রা ধর্ম ডেস্ক : ধূমপান কোনো ভালো কাজ নয়। ইউরোপ-আমেরিকাসহ বিশ্বের অনেক দেশেই জনসমক্ষে ধূমপান কঠোরভাবে নিষিদ্ধ।...

Close

উপরে