Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঘুড়ে আসুন কুমিল্লার গৌমতীর পাড়ে স্বাদের ঘর গোমতী বিলাসে 

প্রকাশের সময়: ৭:৩৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০
তৃতীয় মাত্রা
মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধি : নির্মল বাতাস,নিরিবিলি পরিবেশ। মন ভাল করতে চাইলে এ পরিবেশে কিছু সময় ঘুড়ে আসতে পারেন।  প্রকৃতি প্রেমিদের নজর পরেছে কুমিল্লার গৌমতী নদীর সৌন্দর্যের উপর। সতেজ সবুজের এক অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্যের বলয়ে গড়ে উঠা গৌমতী নদীর সৌন্দর্য সত্যিই মনোমুগ্ধকর।
পথিকৃৎ কুমিল্লা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ মান্নান কবির ভূইয়ার কুমিল্লার জগন্নাথপুর কালাপীর মাজার সংলগ্ন গোমতী নদীর পাড়ে ‘স্বাদের ঘর গোমতী বিলাসে’ আসেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং অফিসার মোসাম্মৎ স্বপ্নাহার বেগম, তাঁর স্বামী কুমিল্লা মেডিকেয়ার জেনারেল হসপিটালের পরিচালক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আবদুল আউয়াল সরকার , ছেলে আবদুল্লাহ বিন আবদুল আউয়াল, মেয়ে ফাতেমা আউয়াল ঋতু।
এক পর্যায়ে তাঁরা বলেন, সকাল বিকাল যারা গোমতীর পাড়ে হাটঁতে এবং বেড়াতে আসেন তাঁদের জন্য গোমতীর পাড় ঘীরে গড়ে উঠা স্বাদের ঘর গোমতী বিলাস রেস্টুরেন্ট বিশ্রাম এবং খাওয়া দাওয়ার একটি আদর্শ জায়গা, গোমতী পাড়ের প্রাকৃতিক পরিবেশকে ধরে রেখে বসার এবং খাবারের যে ব্যবস্থা করা হয়েছে তা সত্যিই মনোমুগ্ধকর। সবশেষে  ‘স্বাদের ঘর গোমতী বিলাস’র সার্বিক মঙ্গল কামনা করেন।
Read previous post:
অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

তৃতীয় মাত্রা রাজধানীর কুড়িলে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আসমা বেগম (৩৭) নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা...

Close

উপরে