Logo
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর লালপোল বেদে পল্লীতে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান

প্রকাশের সময়: ৭:০৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০
তৃতীয় মাত্রা
শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনী সদর উপজেলাধীন লালপোল বেদে পল্লীতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ফেনী জেলা শাখা, জেলা পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর সমন্বয়ে গঠিত মাদকের বিরুদ্ধে টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে প্রায় ৩ ঘন্টাব্যাপী চলমান এ অভিযানে বেদে পল্লীর বিভিন্ন বাড়ি ঘর তল্লাশি করে হাসিনা আক্তার , পিতা: মো: দুলাল এর ঘর থেকে ১৬০ পুরিয়া গাঁজা যার আনুমানিক ওজন প্রায় এক কেজি এবং গাঁজা বিক্রয়ের নগদ ১৩,৪৫০ টাকা জব্দ করা হয়।মো: দুলাল এবং তার মেয়েরা পল্লীর মাদক ব্যবসার মূল হোতা বলে পল্লীবাসী থেকে জানা যায়।অভিযানের খবর পেয়ে হাসিনা ও তার পিতা দুলাল ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং সন্দেহভাজন হিসেবে হাসিনার বোন শিরিন আক্তার কে আটক করা হয়।জব্দকৃত মালামালের বিষয়ে মাদক বিক্রয় , সংরক্ষণ ও সহযোগিতার অপরাধে নিয়মিত মামলার প্রক্রিয়া চলমান রয়েছে এবং আটককৃত শিরিন আক্তার কে জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা শাখার সহকারি পরিচালক কে নির্দেশ প্রদান করা হয়।
এছাড়া কয়েকটি ঘর থেকে গাঁজার পুরিয়া তৈরির প্যাকেট উদ্ধার করা হয় এবং ইয়াবা সেবনের যন্ত্রপাতি উদ্ধার করা হয়। অভিযানে সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর , ফেনী জেলা শাখার সহকারি পরিচালক আব্দুল হামিদ  , পরিদর্শক অমর কুমার সেন সহ অন্যান্য সদস্যরা এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামান জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
Read previous post:
রাজধানীতে অস্ত্রসহ গ্রেফতার ১

তৃতীয় মাত্রা রাজধানীর বাড্ডা থানা এলাকা থেকে বিদেশি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ শফিকুল ইসলাম হেলাল (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে ঢাকা...

Close

উপরে