Logo
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ফ্রান্স বিরোধী বিক্ষোভে উত্তাল রাজপথ

প্রকাশের সময়: ৬:৫৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০
তৃতীয় মাত্রা
কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে ফ্রান্স বিরোধী বিক্ষোভে ফেটে উঠেছে জেলার আলেম সমাজ। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ট পোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)’র অবমাননা ও ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশের প্রতিবাদে কিশোরগঞ্জে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ধর্মপ্রাণ মুসল্লীগণ।
কিশোরগঞ্জ জেলা ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার অনুষ্ঠিত এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ হাজার হাজার মুসল্লী অংশ নেয়। সমাবেশ-বিক্ষোভ থেকে সরকারের প্রতি  ফ্রান্সের পণ্য বর্জন ও সম্পর্ক ছিন্নের আহ্বান জানানো হয়। সকাল ১০টায় কিশোরগঞ্জ শহরের ঐতিহাসিক শহীদী মসজিদ চত্বরে কোরআন তিলাওয়াতের মাধ্যমে সমাবেশ ও বিক্ষোভ মিছিল শুরু হয়।
জেলা শহরের রাজপথ উত্তাল করা বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিশাল এ বিক্ষোভ সমাবেশে আল জামিয়াতুল ইমদাদিয়ার প্রিন্সিপাল মাওলানা সিব্বির আহমেদ রশিদ, জামিয়াতুল ইমদাদিয়ার শিক্ষক মাওলানা আব্দুর রহিম, মদনী মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ তৈয়ব, হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার সহ আলেম-ওলামা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
Read previous post:
চাটমোহরে সিরাতুন্নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উপলক্ষে ‘সিরাত সেমিনার অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনা জেলা ওলামা পরিষদ, চাটমোহর শাখা’র আয়োজনে চাটমোহর উপজেলা মিলনায়তন-২ এ ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকাল...

Close

উপরে