Logo
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে নিখোঁজের ৩দিন পর শিশু আরিয়ানের লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৬:৫৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০

তৃতীয় মাত্রা
তৌহিদুর রহমান  : রাজধানী ঢাকা থেকে চট্টগ্রামে নানার বাসায় বেড়াতে এসে লাশ হলো ৬ বছরের শিশু মেহেরাব ইসলাম আরিয়ান নগরীর পাহাড়তলী শাপলা আবাসিক এলাকা থেকে নিখোঁজের ৩ দিন পর অর্ধগলিত ৬ বছরের শিশুর লাশ উদ্ধার করেছে হালিশহর থানা পুলিশ। নিহত শিশু মেহেরাব ইসলাম আরিয়ান (৬) পিতা সাইফুল ইসলাম। মেহেরাব ইসলাম আরিয়ান পরিবারে সাথে ঢাকা থেকে চট্টগ্রাম হালিশহর এলাকায় নানার বাসায় বেড়াতে এসেছিল এবং ২মাস ধরে নানার বাসায় ছিল। ২৭ অক্টোবর সন্ধ্যা ছয়টায় ঘর থেকে বের হয়ে আরিয়ান আর ঘরে ফেরেনি।

নিখোঁজের প্রায় ৩৬ ঘন্টা বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে নগরীর হালিশহরের শাপলা আবাসিকের পাশে হালিশহর মাইজপাড়া দারুল ফোরকান মাদ্রাসার পেছনে নির্মাণাধীন একটি ভবনে জমে থাকা পানিতে ভেসে উঠে শিশু মেহেরাব ইসলাম আরিয়ানের লাশ। আরিয়ান রাজধানী ঢাকার নাখাল পাড়া নিবাসী সাইফুল ইসলাম জুয়েলের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সিনহা বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে আমরা টিম পাঠিয়ে শিশু আরিয়ানের লাশ উদ্ধার করি।’তিনি আরো বলেন, ‘সাধারণ ডায়েরিতে উল্লেখ করা জামা কাপড়ের সাথে আরিয়ানের লাশের জামা কাপড় মিল থাকায় সহজেই আমরা লাশটির পরিচয় শনাক্ত করতে পেরেছি। লাশটি যেই প্লটে পাওয়া গেছে সেই প্লটে ভবন নির্মাণের জন্য পাইলিংয়ের কাজ হয়েছে। ফলে বৃষ্টিতে কিছু পানি জমে ফেনাও জন্ম নিয়েছে।

’এক প্রশ্নের জবাবে পুলিশ পরিদর্শক সঞ্জয় সিনহা বলেন, ‘পুলিশের অপরাধ তদন্ত সংস্থা সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আসছে। কোন আঘাতে তার মৃত্যু হয়েছে না পানিতে ডুবে মারা গেছে সেটা তদন্তের পরে বলা যাবে।’প্রসঙ্গত, ২৭ অক্টোবর সন্ধ্যা ৬টায় নিখোঁজ হয়েছে উল্লেখ করে ওই রাতেই তার মা মারজান আক্তার পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। জানা গেছে, আরিয়ানের নানার বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জে। শাপলা আবাসিক তার নানার বাসা। তার আড়াই মাসের একটি ছোট বোন রয়েছে।

Read previous post:
ভুটানের সাথে বাংলাদেশের শীঘ্রই অগ্রাধিকারমূলক বাণিজ্য চুক্তি

তৃতীয় মাত্রা ভুটানের নবনিযুক্ত রাষ্ট্রদূত রিনচেন কুয়েন্টসিল গতকাল ঢাকায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনের সাথে...

Close

উপরে