Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

গৌরীপুরে রাস্তাকে কেন্দ্র করে নিহত ১ আটক-৩

প্রকাশের সময়: ৬:৪৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০
তৃতীয় মাত্রা
শাহজাহান কবির গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ বাড়ীর প্রবেশ পথ নিয়ে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোতালিব(৫৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছে ( ২৯)  অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ টায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর গ্রামে ।
হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে আটক করেছে গৌরীপুর থানা পুলিশ।স্থানীয় সূত্রে জানা গেছে,উল্লেখিত এলাকার মৃত আঃ রহমানের ছেলে মোতালিব (৫৬) কাছে বাড়ী থেকে বের হওয়ার রাস্তা চায় মৃত আঃ মজিদের ছেলে চান মিয়া গংরা। তিনি রাস্তা দিতে অস্বীকার করায় ঘটনার দিন সকালে মোতালিবের সাথে বাকবিতন্ডা বাধে ।
এক পর্যায়ে আঃ মজিদের ছেলে চান মিয়া (৬০),সুরুজ মিয়া (৬৫) ও খোকন মিয়া (৪২) উত্তেজিত হয়ে মোতালিবকে বিভিন্ন ভাবে আঘাত করলে মোতালিব ঘটনাস্থলেই মারা যায়।
এ ব্যাপারে অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিনের সাথে কথা বললে তিনি জানান, হত্যার ঘটনার খবর পেয়ে সঙ্গিয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে জড়িত ৩ জনকে আটক করি এবং লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
Read previous post:
কোটি মানুষকে সেবা দিয়েছে ‘স্বাস্থ্য বাতায়ন’

তৃতীয় মাত্রা করোনাকালীন ১ কোটির বেশি মানুষকে সেবা দিয়েছে স্বাস্থ্য বাতায়ন-১৬২৬৩। গত ১ মার্চ থেকে ২০ অক্টোবর পর্যন্ত প্রায় ১...

Close

উপরে