Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বেড়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনের প্রচারনায় এগিয়ে রেজাউল হক বাবু

প্রকাশের সময়: ৬:৩৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০

তৃতীয় মাত্রা

রাউজ আলী, বেড়া-পাবনা প্রতিনিধি : প্রার্থী কোন দলের, প্রার্থী কেমন চরিত্রের, জন সেবা ও এলাকার উন্নয়নে কার কি অবদান তাই এখন আলোচনার মূল বিষয়। চায়ের দোকান থেকে শুরু করে প্রতিটি আড্ডাস্থলেই এখন আলোচনার কেন্দ্র হয়ে দাড়িয়েছে বেড়া উপজেলা পরিষদ উপ-নির্বাচন। একই সাথে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত চলছে পছন্দের প্রার্থীদের নিয়ে সমর্থকদের উচ্ছাস।

আসন্ন উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বেড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল হক বাবু এখন সবচেয়ে আলোচিত এবং প্রচার প্রচারণায় এগিয়ে। নির্বাচনকে সামনে রেখে তিনি দলীয় নেতাকর্মী ও জনসাধারণকে সাথে নিয়ে গণসংযোগ করছেন নিয়মিত।

গত ১০ সেপ্টেম্বর বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যন আব্দুল কাদের করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর উক্ত পদটি শূণ্য হওয়ায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে বেশ কয়েকজন প্রার্থীর নাম শোনা গেলেও তাঁদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারন মানুষের সুখ দুঃখের সাথী গরিব মেহনতি মানুষের আশার আলো বেড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল হক বাবু।

আলোচনার শীর্ষে থাকা রেজাউল হক বাবু বেড়া উপজেলার সব কয়টি ইউনিয়নের নেতৃবৃন্দ ও জনগণের সাথে মতবিনিময় এবং গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন নিরবিচ্ছিন্ন ভাবে। তাঁর সততা, স্বচ্ছতা এবং সাংগঠনিক দক্ষতার কারনে সুনজরে আছেন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

আসন্ন উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নিজের প্রস্তুতি ও সার্বিক পরিস্থিতি নিয়ে রেজাউল হক বাবু বলেন, আসন্ন বেড়া উপজেলা উপ-নির্বাচনে আমি চেয়ারম্যান পদে আমার প্রাণপ্রিয় সংগঠণ বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভিশন-২০৪১ সফল করার লক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছি। বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ জনগণের যে অভূতপূর্ব সাড়া পাচ্ছি তাতে আমাকে উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে আল্লাহর রহমতে জনগণের অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হতে পারব, ইনশাল্লাহ।

Read previous post:
নতুন ওয়ালপেপার আসছে হোয়াটসঅ্যাপে

তৃতীয় মাত্রা ব্যবহারকারীদের জন্য নতুন একটি ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। এই ফিচারে থাকবে ৬০টিরও বেশি ওয়ালপেপার। ব্যবহারকারীরা তাদের পছন্দমতো যেকোনও...

Close

উপরে