Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশে চরফ্যাশনে ইশা যুব আন্দোলনের প্রতিবাদ মিছিল

প্রকাশের সময়: ৬:২৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০

তৃতীয় মাত্রা

তৈয়বুর রহমান(তুহিন),চরফ্যাশন প্রতিনিধি: ফ্রান্সের বিতর্কিত ম্যাগাজিন শার্লি হেবদো কর্তৃক ইসলামের মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গাত্মক কার্টুন প্রকাশ করাসহ ফ্রান্সের প্রেসিডেন্ড এমানুয়েল ম্যাঁক্রো তা সমর্থন করে। এবং পুনরায় সরকারি ভবনে ওই কার্টুন প্রকাশ করার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে ইসলামী যুব আন্দোল ভোলা দক্ষিণের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বেলা ১২টায় চরফ্যাশন আশ্রাফিয়া এসহাকিয়া হাফেজি মাদ্রাসা থেকে প্রতিবাদ মিছিলটি বের করে ইসলামী যুব আন্দোলন।

এসময় পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে সদর রোডে এসে সমাশে শেষ হয়। যুব আন্দোলনের সভাপতি মাওলানা আব্বাস উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,সহ-সভাপতি মাওলানা মাকসুদ,সাধারণ সম্পাদক মিজানুর রহমান,সাংগঠনিক সম্পাদক মো. সনাউল্লাহসহ মুজাহিদ কমিটির নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্স সরকারের পৃষ্টপোষকতায় ইসলামের উপর বারবার আক্রমনাত্মক মনোভাব নিয়ে মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশ করে ধর্মীয়ভাবে ইসলামকে ছোট করার ষড়যন্ত্র করা হচ্ছে। এর প্রতিবাদে পুরো বিশ্বের মুসলিমরা আজ একতাবদ্ধ হয়েছে। ফ্রান্সের পণ্য বয়কট করে মুসলিমরা তাদের প্রতিবাদ ব্যক্ত করেছে। বাংলাদেশ সরকারের উচিত ফ্রান্সের সাথে সকল কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে বাংলাদেশের মুসলিমদের পক্ষে নিজেদের অবস্থান ফ্রান্স সরকারকে জানিয়ে দেয়া।

Read previous post:
ধুনটে ফুটপাত দখলমুক্ত করতে ইউএনও এর অভিযান ৩ ব্যবসায়ীকে অর্থদণ্ড 

তৃতীয় মাত্রা মোঃ হেলাল উদ্দিন সরকার,ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার জেলার ধুনট উপজেলায় দখলকৃত ফুটপাত উদ্ধারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত।...

Close

উপরে