Logo
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ধুনটে ফুটপাত দখলমুক্ত করতে ইউএনও এর অভিযান ৩ ব্যবসায়ীকে অর্থদণ্ড 

প্রকাশের সময়: ৬:২১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০
তৃতীয় মাত্রা
মোঃ হেলাল উদ্দিন সরকার,ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার জেলার ধুনট উপজেলায় দখলকৃত ফুটপাত উদ্ধারে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়।
বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত এ অভিযান পরিচালনা করেন। এ-সময় ফুটপাত দখল করে ব্যবসা করার অপরাধে ব্যবসায়ী জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন, মঞ্জিল হোসেনকে ২০০৯ সালের পৌর বিধির ১০৯ নং ধারায় প্রত্যেকে ১ হাজার টাকা করে মোট ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। অভিযান চলাকালে ধুনট পৌরসভার মেয়র এ জি এম বাদশাহ এবং ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, ধুনট উপজেলা শহরের প্রধান সড়কের দুই পাশের পথচারীদের চলাচলের ফুটপাত দখল করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলো স্থানীয় ও ভ্রাম্যমাণ ব্যবসায়ীরা। এতে যানবাহন ও পথচারীদের চলাচলের সমস্যার সৃষ্টি হয়।উপজেলা প্রশাসন দখলকৃত ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অভিযান পরিচালনা করেন। বর্তমান ধুনট উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব সন্জয় কুমার মহন্ত, আধুনিক ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ধুনটকে একটি আধুনিক সুবিধা সম্বলিত উপজেলা উপহার দিতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন, যার ফলশ্রুতিতে তিনি একের পর এক পরিকল্পনা হাতে নিয়ে তা বাস্তবায়ন করার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন-যা ইতিমধ্যে সকলের আস্থাভাজন হয়ে নজর কেরেছেন।
Read previous post:
পহেলা নভেম্বর খুলছে লাউয়াছড়া জাতীয় উদ্যান ও মাধবকুণ্ড জলপ্রপাত

তৃতীয় মাত্রা মৌলভীবাজার প্রতিনিধি: পহেলা নভেম্বর থেকে খুলে দেয়া হচ্ছে মৌলভীবাজার জেলায় অবস্থিত বনবিভাগের দু’টি পর্যটক আকর্ষণীয় স্থান লাউয়াছড়া জাতীয় উদ্যান ও মাধবকুন্ড...

Close

উপরে