Logo
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পহেলা নভেম্বর খুলছে লাউয়াছড়া জাতীয় উদ্যান ও মাধবকুণ্ড জলপ্রপাত

প্রকাশের সময়: ৬:১৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০
তৃতীয় মাত্রা
মৌলভীবাজার প্রতিনিধি: পহেলা নভেম্বর থেকে খুলে দেয়া হচ্ছে মৌলভীবাজার জেলায় অবস্থিত বনবিভাগের দু’টি পর্যটক আকর্ষণীয় স্থান লাউয়াছড়া জাতীয় উদ্যান ও মাধবকুন্ড জলপ্রপাত। আবারও পর্যটকদের পদভারে প্রাণচঞ্চল হয়ে উঠবে পর্যটন কেন্দ্রগুলো।
করোনাকালীন সময়ে গত মার্চ মাস থেকে লাউয়াছড়া জাতীয় উদ্যানে করোনার জন্য পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা জারী করা হয়। অপরদিকে মাধবকুন্ড জলপ্রপাতটি ১৯ মার্চ থেকে বন্ধ ঘোষণা করা হয়।জাতীয় উদ্যান লাউয়াছড়া ও মাধবকুন্ড জলপ্রপাতটি বন্ধ হয়ে যাবার পর পর্যটক সংশ্লিষ্ঠরা পড়েন সমস্যায়। করোনাকালীন সময়ে তাদের দোকানপাঠ বন্ধ থাকাতে মানবেতর জীবন যাপন করেন। ঈদে ও পূজায় অনেক পর্যটক আসলেও ফটক থেকে ফিরে যেতে হয়েছে।
 

মাধবকুন্ড জলপ্রপাত খুলে দেয়ার বিষয়ে বনবিভাগের বড়লেখা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাস বলেন, চিঠি হাতে না পেলেও ১ লা নভেম্বর থেকে খুলে দেয়ার বিষয়ে তিনি নিশ্চিত হয়েছে।

লাউয়াছড়া জাতীয় উদ্যান খুলে দেয়ার বিষয়ে মো: রেজাউল করিম চৌধুরী, বিভাগীয় বন কর্মকর্তা, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন।
Read previous post:
বালিয়াকান্দিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা ও রাজু বিড়ি জব্দ করে ধ্বংস

তৃতীয় মাত্রা শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে রাজু বিড়ি ফ্যাক্টরির মোড়কে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে নকল ব্যান্ডরোল...

Close

উপরে