Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সমাজ থেকে বাল্য বিবাহ দূর করবো : এক ঘন্টার চেয়ারম্যান

প্রকাশের সময়: ১০:০৯ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০
তৃতীয় মাত্রা
শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনীতে সদর উপজেলা পরিষদে এক ঘন্টার জন্য প্রতীকী চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন ফেনীর মেয়ে রাজধানীর উত্তরা হাই স্কুল এন্ড  কলেজের  দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মাহবুবা তাবাসসুম ইমা।
নারীর ক্ষমতায়নের জন্য  ন্যাশনাল চিলড্রেন  ট্রান্সফোর্স কর্তৃক আয়োজিত প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ,ইয়েস বাংলাদেশ,ইয়ুথ ফর চেঞ্জ, আইন ও সালিশ কেন্দ্রের সহযোগিতায় বুধবার (২৮ অক্টোবর) বিকাল ৪টা ৩০মিনিট থেকে ৫টা ৩০ পর্যন্ত এক ঘন্টার জন্য ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম এর কাছ থেকে ক্ষমতা বুঝে নেন কলেজ ছাত্রী।
এক ঘন্টার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়ে ইমা বলেন, সমাজ থেকে বাল্য বিবাহ বন্ধ করতে হবে, নারীদেরকে সঠিক মর্যাদা দিতে হবে। নারী ও শিশুদের নিরাপত্তা জোরদার করতে হবে। আমার স্বপ্ন একদিন আমি বাংলাদেশের প্রধানমন্ত্রী হবো।
ফেনী সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান মহোদয়, আমার স্কুলের গভর্নিং বোর্ডের সভাপতি যিনি আমাকে স্কুল পর্যায় থেকে লেখাপড়ার মাধ্যমে গড়ে  দিয়েছেন তাঁর কাছে আমি কৃতজ্ঞ।তিনি এক ঘন্টার জন্য  আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব দেয়ায় আমি উনার প্রতি চির কৃতজ্ঞ।
এনসিটিএফ এর স্বেচ্ছাসেবক আদিবা তাবাসসুমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আবু তাহের ভূঁঞা,এনসিটিএফ ফেনী জেলার উপদেষ্টা সাংবাদিক আসাদুজ্জামান দারা, ফেনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুর রহমান , দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম, এনসিটিএফ ফেনী জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মুরাদ, ইমার মাতা শিক্ষিকা ফাতেমা আক্তার প্রমুখ।
Read previous post:
চার মামলায় ইরফান সেলিম ও জাহিদের বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের নির্দেশ

তৃতীয় মাত্রা হাজী সেলিমের ছেলে এরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে রাজধানীর চকবাজার থানায় দায়ের করা অস্ত্র ও মাদকের পৃথক চার...

Close

উপরে