Logo
বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নীলফামারীতে নিয়ন্ত্রন হারিয়ে ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশের সময়: ৯:৪০ অপরাহ্ণ - মঙ্গলবার | অক্টোবর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

আমিরুল হক, নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর ডিমলা- জলঢাকা রোডের মুন্সিপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু হয়েছে । মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সৈয়দপুর শহরের মুন্সিপাড়ার উপেন চন্দ্র রায়ের পুত্র রিংকু (২১) লক্ষনপুর ইউনিয়নের নিতাই চন্দ্র রায়ের পুত্র দীপ্ত (২০) এবং দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার প্রসেনজিৎ (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন যুবক একটি মোটরসাইকেলে দ্রুতগতিতে ডালিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে তিনজন আরোহীই মারত্বকভাবে রক্তাক্ত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের পরীক্ষা করে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা:তৈয়ব বলেন,আহতদের চিকিৎসাটুকুও দিতে পারিনি। কেননা আমরা তাদের মৃত অবস্থাতে পেয়েছি।
জলঢাকা থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) ফজলুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য নীলফামারীতে পাঠানো হয়েছে।

Read previous post:
ফেনীতে তিনদিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

তৃতীয় মাত্রা শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ফেনীতে তিনদিনব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা শুরু হয়েছে।  মঙ্গলবার...

Close

উপরে