Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ধামরাইয়ে পুলিশ পরিচয়ে দিনেদুপুরে ডাকাতি

প্রকাশের সময়: ৮:১২ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

ঢাকার ধামরাইয়ে পুলিশ পরিচয়ে দিনেদুপুরে দুর্ধর্ষ এক ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতরা ৬ জনকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে তাদের কাছে থাকা নগদ টাকা, আইফোন ও ব্যাংকের চেক বইসহ সর্বস্ব লুটে নিয়েছে বলে জানা গেছে।

রোববার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বিলট্রেড ইঞ্জিনিয়ারিং  অ্যান্ড রঙিন ঢেউটিন তৈরির কারখানার পশ্চিম পাশে ফাঁকা জায়গায় এ দুর্ধর্ষ  ডাকাতির ঘটনা ঘটে।

মো. রনি আহম্মেদ নামে এক ব্যক্তিকে পুলিশ পরিচয়ে গতিরোধ করে পিটিয়ে আহত করে তার কাছ থেকে নগদ ১ লাখ ৫০ হাজার টাকা, একটি আইফোনসহ বিভিন্ন ব্যাংকের প্রায় ২০টি চেক লুট করে নিয়ে গেছে ডাকাত দল। এ বিষয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সাভার উপজেলার গেরুয়া গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে ইট ব্যবসায়ী রনি আহম্মেদ  ইটভাটা থেকে ইট কেনার জন্য দুপুর ১২ টার দিকে কালামপুর এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে পুলিশের স্ট্রিকার লাগানো কালো রঙের একটি প্রাইভেটকার তার গতিরোধ করে। এরপর ওই গাড়িতে থাকা লোকজন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে রনি আহম্মেদসহ ৬ জনকে ধারালো অস্ত্র, লোহার রড ও হকিস্টিক দিয়ে পিটিয়ে এবং উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে।
ইট ব্যবসায়ী মো. রনি আহম্মেদ বলেন, ইট কেনার জন্য ব্যাংকের চেক বই এবং নগদ দেড় লাখ টাকা নিয়ে আমরা ৬ জন কালামপুর আসি রোববার দুপুর ১২টার দিকে। কোন কিছু বুঝে উঠার আগেই পুলিশের স্ট্রিকার লাগানো ওই কালো রঙের প্রাইভেটকারটি আমাদের গতিরোধ করে। এরপর তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে আমাদের মারধর ও কুপিয়ে জখম করে আমাদের কাছ থেকে ২০টি বিভিন্ন ব্যাংকের চেক বই, নগদ দেড় লাখ টাকা ও একটি আইফোন লুটে নেয়। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে হাসাপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, রোববার দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে তার কাছ থেকে নগদ টাকা মোবাইল ফোন ও চেকবই নিয়ে গেছে। এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Read previous post:
রায়হানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ তোলা যুবক আটক

তৃতীয় মাত্রা সিলেট নগরের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে মারা যাওয়া রায়হান আহমদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ তোলা যুবক সাইদুর রহমানকে আটক...

Close

উপরে