Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

স্ট্যাটাসে কমেন্ট করায় আ.লীগ নেতাকে পিটিয়ে জখম

প্রকাশের সময়: ৭:৫৬ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

ফেসবুকের স্ট্যাটাসে একটি মন্তব্যকে কেন্দ্র গাজীপুরের কালীগঞ্জে সাইদুর রহমান ভূইয়া নামের এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকে মারধর করা হয়েছে। রোববার (২৫ অক্টোবর) সকালে স্বামীকে মারধরের ঘটনায় বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন স্ত্রী সামসুন্নাহার।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধান ও তদন্ত চলছে। দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আহত সাইদুর রহমান ভূইয়া কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় ও বাদীর অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গ্রামের প্রতিবেশী শরীফুল আলম ও তার ছেলে মেজবাহ উদ্দিন মাসুম এবং একই গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানার সঙ্গে বাড়ির পাশের একটি রাস্তা নিয়ে বিবাদ চলছিল তাদের। সম্প্রতি স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতায় দীর্ঘদিন ধরে চলতে থাকা বিষয়টি নিষ্পত্তি হয়।

সেই ঘটনায় সন্তুষ্টি প্রকাশ করে ঘটনার নিষ্পত্তিকারী এক নেতা গত ২৩ অক্টোবর ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। পরে সেই স্ট্যাটাসে প্রতিবেশী মেজবাহ উদ্দিন মাসুম একটি বাজে মন্তব্য করেন। সেই কমেন্টে রিপ্লাই কমেন্ট দেন আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান ভূইয়া।

এর জের ধরে শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে বাঘারপাড়া এলাকার একটি হোটেলে নাস্তা খাওয়া অবস্থায় শরীফুল, মাসুম ও সোহেলসহ অজ্ঞাত আরো ৪/৫ জন মিলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাইদুর রহমানের ওপর হামলা চালান। তাকে এলোপাতারি মারধর করেন তারা।

এ সময় আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান ভূইয়ার চিৎকারে আশপাশের লোক জন এগিয়ে গেলে তার কাছে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে হামলাকারীরা পালিয়ে যান। পরে স্থানীয়রা ওই আওয়ামী লীগ নেতাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে সেখানেই তিনি ভর্তি আছেন।

Read previous post:
প্রাথমিক শিক্ষক পদে আবেদনে ৬ সতর্কতা

তৃতীয় মাত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষকের নিয়োগ দেয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। আজ রোববার সকাল সাড়ে...

Close

উপরে