Logo
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ডিমলায় দূর্গা পূজা উপলক্ষে ইউপি চেয়ারম্যানের মন্ডব পরিদর্শন

প্রকাশের সময়: ৬:৫৫ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

ডিমলা,নীলফামারী প্রতিনিধি: নীলফামারী ডিমলা উপজেলা ৭নং খালিশা চাপানী ইউনিয়নে ১২টি পূজা মন্ডব পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার। শনিবার সন্ধায় শ্রী শ্রী দূর্গা দেবীর মহাঅষ্টমী। এদিন ভক্ত বৃন্দু অঞ্জলি দেন ও নেন। বৈশিক মহামারী করোনা ভাইরাসে ভক্তদের মহাসমারোহ না হলেও পূজার যে মূল আনুষ্ঠানিকগতা তথা আরতি, ভক্তি ও প্রার্থনার ধারা অব্যাহত রয়েছে। উপজেলা প্রশাসন থেকে টহলটিম সর্বদা অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার পূজা উদ্যাপন কমিটি, পুরোহিত, ঢাকবাদক ও ভক্তদের সঙ্গে মতবিনিময় করে বলেন, আগামীকাল সোমবার মহাবিজয়ী দশমী প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে টানা পঞ্চম দিনের দূর্গোৎসব যেন সকল ভেদাভেদ ভুলে একে অপরের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিয়ে এ দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে পারি এ প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় তাঁর সঙ্গে ছিলেন ইউপি সদস্য ওবাইদুল্লাহ্ মিয়া মিস্টার, মমিনুর রহমান, ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রাকির, সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র রায়, বাঘের পুল শারদীয় দূর্গা পূজা উদ্যাপন কমিটির সভাপতি অধীর চন্দ্র রায়।

Read previous post:
গৌরীপুরে সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৮

তৃতীয় মাত্রা শাহজাহান কবির গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে গঙ্গাশ্রম নামক স্থানে দুটি সিএনজি মুখোমুখি...

Close

উপরে