Logo
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

আওয়ামীলীগ নেতা একরামুল হক রাজু আর নেই

প্রকাশের সময়: ৬:৩৫ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি : রংপুরের মিঠাপুকুর উপজেলা আওয়ামীগের নেতা, পল্লী উন্নয়ন বোর্ডের ও বড় হযরতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একরামুল হক রাজু আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি …… রাজিউন)।
মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। দীর্ঘদিন ধরে একরামুল হক রাজু ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ নানা রোগে ভুগছিলেন। তিনি ৩বার বড় হযরতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ১বার মিঠাপুকুর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন এবং দীর্ঘদিন ধরে ওই ইউনিয়নের আওয়ামীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
গতপরশু শনিবার রাত ১০টায় উপজেলার নানকর হাই স্কুল মাঠে মরহুমের জানাযার নামাজ শেষে তাজুরপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ, জনপ্র্রাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রংপুর -৫ (মিঠাপুকুর) আসনের সংসদ সদস্য এইচএন আশিকুর রহমান।

Read previous post:
১ নভেম্বর থেকে ওমরার সুযোগ পাবে সবাই

তৃতীয় মাত্রা কঠোর স্বাস্থ্যবিধি ও নির্দিষ্ট নীতিমাল মেনে এক নভেম্বর থেকে সৌদি আরবের বাইরের নাগরিকরাও ওমরাহ পালনের সুযোগ পাবে। সীমিত...

Close

উপরে