Logo
রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

এবার মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমা

প্রকাশের সময়: ৬:২৫ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

করোনার কারণে প্রায় সাত মাস বন্ধ ছিলো সিনেমা হল। অবশেষে তা খোলার অনুমতি মিলেছে। সরকারের অনুমতিতে গত ১৬ অক্টোবর থেকে খুলেছে সিনেমা হল। শর্ত হলো স্বাস্থ্যবিধি মেনে হল চালাতে হবে। আসন সংখ্যাও হবে সীমিত।

ডিস ব্যবসায়ী থেকে ভাইরাল হিরো আলমের সিনেমা দিয়ে হল চালুর বিষয়টি বেশ সমালোচনার মুখে ফেলেছে সিনেমা শিল্পকে। সেই সমালোচনা কাটাতে এবার মুক্তি পাচ্ছে চিত্রনায়ক শাকিব খানের বেশ কিছু পুরনো সিনেমা।

আজ ২৪ অক্টোবর থেকে দেশের বিভিন্ন হলে প্রদর্শিত হবে এগুলো। এ তালিকায় আছে নাকাব। ছবিটি মুক্তি পাচ্ছে রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র ফার্মগেটে অবস্থিত আনন্দ সিনেমা হলসহ দেশের আরও কিছু হলে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে গিয়ে দেখা গেল সাহসী হিরো আলম উপরই সাঁটানো হচ্ছে শাকিব খানের একাধিক পোস্টার।

আনন্দ হলের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, ‘করোনার পর সাহসী হিরো আলম চালিয়ে আরও বেশি হতাশ হলাম। এমন ছবি চালানোটা ইমেজের জন্যও সংকট। কি করে এ ছবি সেন্সরে অনুমতি পেয়েছে মাথায় ঢুকে না৷ ইজ্জত, টাকা সবই গেল।

সেই ক্ষতি পুষিয়ে নিতে নাকাব চালাবো এই সপ্তাহে। এই সিনেমাটি আগেও একবার চালিয়েছিলাম। বেশ ইতিবাচক সাড়া ছিলো দর্শকের৷ আশা করছি শাকিব খানের ভক্তরা হলে আসবেন।’

২০১৮ সালে শ্রী ভেঙ্কটেশের প্রযোজনায় মুক্তি পায় ‘নাকাব’ সিনেমা। এই সিনেমায় টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও সায়ন্তিকার মতো নামী অভিনেত্রীদের সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে শাকিবকে। সিনেমাটি পরিচালনা করছেন রাজীব কুমার।

 

Read previous post:
কিশোরগঞ্জে ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি এম পির পূজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়

তৃতীয় মাত্রা কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হোসেনপুর- কিশোরগঞ্জ-১ আসনে সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি...

Close

উপরে