Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সুনামগঞ্জের হত্যা মামলার আসামী ভৈরবে গ্রেপ্তার

প্রকাশের সময়: ৬:২৬ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার চা ল্যকর হানিফ সিকদার (৩২) হত্যা মামলার এজাহার নামীয় প্রধান আসামী হাবিবুর রহমান (৪০) কে ভৈরবের মধ্যেরচর এলাকা থেকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।গ্রেপ্তারকৃত আসামী সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার ইছবপুর গ্রামের মৃত লায়েছ শিকদারের ছেলে ।

র‌্যাব ক্যাম্প সুত্রে জানা যায়, গত ২৬ মার্চ বিকেলে পাঁচটায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন ঝলার হাওর হইতে আসামী হাবিবুর রহমানের ধানী ক্ষেতের পাশ দিয়ে গরু নেওয়ার সময় গরু কর্তৃক ধান খাওয়াকে কেন্দ্র করে হাবিবুর রহমান বাদীর ভাই আবুল কালাম সিকদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বাদীর ভাই আবুল কালাম সিকদার, আসামী হাবিববুর রহমানকে গালিগালাজ করিতে নিষেধ করিলে আসামী হাবিবুর রহমান বাদীর ভাই আবুল কালাম সিকদারের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। হবিবুর রহমান তখন মোবাইল ফোনে কল করে অন্যান্য বিবাদীদের দেশী অস্ত্র নিয়ে আসতে বলে।

উক্ত সময় অন্যান্য বিবাদীরা হাতে রামদা, লোহার শাবল,লোহার রড, বাশের লাঠি ইত্যাদি প্রাণনাশক দেশী অস্ত্র নিয়ে ঘটনাস্থলে এসে আবুল কালাম সিকদারের উপর অতর্কিত আক্রমন করে। বাদীর ভাই আবুল কালামের ডাক চিৎকারে বাদী ও বাদীর ভাই হানিফ সিকদার আগাইয়া গেলে বিবাদীরা তখন নবী হোসেন সিকদার ও হানিফ সিকদারকে এলোপাথারি মারপিট করে গুরুত্বর জখম করে। সাক্ষীরা ঘটনাস্থলে গিয়ে বাদীর ভাই হানিফ সিকদারকে গুরুত্বর অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেনন । এই ঘটনার দুইদিন পর নিহতের ভাই বাদী হয়ে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানায় একটি হত্যা মামলা করেন। যার মামলা নং-১০।

এই হত্যা মামলার প্রধান আসামিকে গতকাল শনিবার রাত ২ টায় ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল মধ্যের চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

Read previous post:
এবার মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমা

তৃতীয় মাত্রা করোনার কারণে প্রায় সাত মাস বন্ধ ছিলো সিনেমা হল। অবশেষে তা খোলার অনুমতি মিলেছে। সরকারের অনুমতিতে গত ১৬...

Close

উপরে