Logo
রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

মা ইলিশ শিকারের দায়ে ভেদরগঞ্জে ৫৪ জেলে আটক

প্রকাশের সময়: ৪:২৬ অপরাহ্ণ - রবিবার | অক্টোবর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

শরীয়তপুর ভেদরগঞ্জের পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৫৪ জন জেলে, ৬০ হাজার কারেন্ট জাল ২৫ কেজি ইলিশ মাছ, ১টি স্পিডবোর্ড ও ৩টি ইঞ্জিন চালিত নৌকা আটক করা হয়েছে। পরে আটক জেলেদের মধ্যে ২৫ জনকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড ও বাকি ২৯ জনকে বয়স কম হওয়ায় অর্থ দণ্ড প্রদান করা হয়েছে।

শনিবার সকাল থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাফিউল ইসলাম এর নেতৃত্ব উপজেরা সিনিয়র মৎস্য অফিস মোঃ নজরুল ইসলাম ও সখিপুর থানা পুলিশ মা ইলিশ রক্ষায় অভিযান চালায়।

ভেদরগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা নজরুল ইসলাম জানান, গত ১২ ঘণ্টায় অভিযান চালিয়ে ৫৪ জনকে আটক, মা ইলিশ শিকারি ৫০ হাজার মিটার কারেন্ট জাল, ২৫কেজি মাছ ১ টি স্পিডবোট ও ৩টি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়েছে।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ বলেন, সরকারের আদেশ অনুযায়ী আমরা প্রতিনিয়ত নদীতে অভিযান চালাচ্ছি। আমাদের এই অভিযান চলমান আছে এবং সরকারি সম্পদ রক্ষায় আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Read previous post:
নান্দাইলে সড়ক দুর্ঘটনায় নিহত -১

তৃতীয মাত্রা মো: আমিনুল ইসলাম আশিক:নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধি  : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সড়ক দূর্ঘটনায় আফরোজা( ৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।   নান্দাইল...

Close

উপরে