Logo
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে নিখোঁজের পরদিন শিশুর ভাসমান লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৯:২১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ২২, ২০২০

তৃতীয় মাত্রা

টাঙ্গাইলের বাসাইলে নিখোঁজের পরদিন তন্ময় সূত্রধর (৯) নামে এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বাসাইল পৌরসভার মরাগাঙ্গি নদীর রায়বাড়ি এলাকা থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

বাসাইল পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন আলাল এ তথ্য নিশ্চিত করেছেন। তন্ময় কালিহাতী উপজেলার কাজীবাড়ি এলাকার প্রবাসী বরুণ সূত্রধরের ছেলে।

পুলিশ ও স্থানীরা জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নানার বাড়ি বেড়াতে আসে তন্ময়ের পরিবার। বুধবার দুপুরে স্থানীয় শিশুদের সঙ্গে বাড়ির পার্শ্ববর্তী নদীর পাশে খেলতে যায় সে। খেলাধুলা শেষে তার সাথীরা বাড়িতে ফিরলেও তন্ময় বাড়িতে না ফেরায় তার স্বজনরা খোঁজাখুঁজি করেন।

নদীর তীরে খেলার সময় পানিতে ডুবে যেতে পারে সন্দেহে পরিবারের সদস্যরা বাসাইল ফায়ার সার্ভিসে জানান। বাসাইল ফায়ার সার্ভিসের ডুবুরি দল সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে। পরবর্তীতে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের সঙ্গে যুক্ত হয়।

তন্ময়ের কোনো সন্ধান না পেয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় অভিযান স্থগিত ঘোষণা করা হয়। পরদিন বৃহস্পতিবার দুপুরে মরাগাঙ্গী নদীর স্রোতে ভেসে আসা গাছ ও জঙ্গলে তার লাশ ভেসে উঠলে স্বজনরা তন্ময়ের ভাসমান লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

 

Read previous post:
মৃত্যু পরোয়ানা পড়ে শোনানো হলো কায়সারকে

তৃতীয় মাত্রা একাত্তরের মানবতাবিরোধী অপরাধের মামলায় জাতীয় পার্টির (জাপা) নেতা ও সাবেক কৃষি প্রতিমন্ত্রী সৈয়দ মোহাম্মদ কায়সারের মৃত্যুর পরোয়ানা কারাগারে...

Close

উপরে