Logo
বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শুভ্র হত্যা মামলার প্রধান অভিযুক্ত বিএনপি নেতা রিয়াদ চেয়ারম্যানসহ গ্রেফতার -৪

প্রকাশের সময়: ১০:৪৪ পূর্বাহ্ণ - রবিবার | অক্টোবর ১৮, ২০২০
তৃতীয় মাত্রা
শাহজাহান কবির গৌরীপুর ময়নমসিংহ প্রতিনিধিঃ গৌরীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক ও বিআরডিবি গৌরীপুর এর চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে আজ ভোরে তারাকান্দা উপজেলার গাছা থেকে গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ৷ এছাড়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অপর আরও ৩ জনকে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় গৌরীপুর থানা পুলিশ।ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ শুভ্র হত্যাকাণ্ডের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন জানান।
গ্রেফতারকৃত অপর ৩ আসামীকে  জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি জানান৷উল্লেখ্য শনিবার রাতে শহরের পান মহালে দুর্বৃত্ত্বরা অতর্কিতভাবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআর ডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রসহ ৩জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে সন্ত্রাসীরা। চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে সে মারা যায়।আহত ৩জনের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ দীপঙ্কর চক্রবর্তী। তিনি জানান, ৩জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুভ্র’র শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাত ছিল বলে জানান কর্তব্যরত চিকিৎসক।
Read previous post:
পুর্বধলায় গণধর্ষণের অভিযোগে ২ যুবককে আটক করে আদলতে প্রেরণ

তৃতীয় মাত্রা মোঃ এমদাদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধি:নেত্রকোনার পূর্বধলায় পরিচিত যুবকের কাছ থেকে দাদার চিকিৎসার টাকা আনতে গিয়ে তরুণী ধর্ষণের ঘটনায়...

Close

উপরে