Logo
বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পুর্বধলায় গণধর্ষণের অভিযোগে ২ যুবককে আটক করে আদলতে প্রেরণ

প্রকাশের সময়: ১০:৪২ পূর্বাহ্ণ - রবিবার | অক্টোবর ১৮, ২০২০

তৃতীয় মাত্রা
মোঃ এমদাদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধি:নেত্রকোনার পূর্বধলায় পরিচিত যুবকের কাছ থেকে দাদার চিকিৎসার টাকা আনতে গিয়ে তরুণী ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে থানার পুলিশ। আটককৃত দুই যুবক লালন ও নুর নবীকে জিজ্ঞাসাবাদ করে (১৭ অক্টোবর) আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক (তদন্ত)মো: রফিকুল ইসলাম।খবর পেয়ে ভিকটিমকে শনিবার দুপুরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পরীক্ষার পাঠানো হয়েছে।পুলিশ জানায়, এক তরুণী (২২) তার দাদার চিকিৎসার জন্য পূর্বধলা উপজেলার নোয়াপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে লালন (২৫) এর কাছে টাকা চায়। লালন তার পরিচিত হওয়ায় টাকা দেয়ার আশ্বাস দেয়। পরে শুক্রবার (১৬ অক্টোবর) রাত ৮টার দিকে লালন ওই তরুণীকে ফোন দেয়।

পুর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসলে ফল কিনে দেবে বলে জানায়। লালনের কথামতো তরুণী আসলে দাদার চিকিৎসার জন্য টাকার প্রয়োজনের কথা জানায়। পরবর্তীতে লালন ভিকটিমকে টাকা আনতে তার বন্ধু উপজেলার দীঘজান গ্রামের সুরুজ আলীর ছেলে নুর নবীর সাথে বন্ধুর বাসায় পাঠায়। সেখানে তরুণীকে নিয়ে গেলে কিছুক্ষণ পরে লালন তার বন্ধুর বাসায় যান। সেখানে প্রথমে লালন তরুণীকে ধর্ষণ করে ও পরে নুরনবী ধর্ষণ করে। এভাবে পালাক্রমে ধর্ষণের শিকার হন ভিকটিম। এরপর ওই রাতেই তরুণী বিষয়টি থানায় এসে পুলিশকে জানায়।পুলিশ তরুণীকে ডাক্তারি পরীক্ষা করতে সদর হাসপাতালে পাঠায় এবং অভিযুক্ত দের আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Read previous post:
আইয়ুব বাচ্চুবিহীন দুই বছর

তৃতীয় মাত্রা সুরের ঝংকারে দেশ মাতিয়েছিল যে এলআরবি, সেই বিখ্যাত ব্যান্ডের নাম আর মঞ্চে উচ্চারিত হবে না। রুপালি গিটার হাতে...

Close

উপরে