Logo
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

যারা সন্ত্রাস ও ধর্ষন করে তারা কোন দলের হতে পারে না

প্রকাশের সময়: ৬:৪৫ অপরাহ্ণ - শনিবার | অক্টোবর ১৭, ২০২০

তৃতীয় মাত্রা
বগুড়া প্রতিনিধিঃ বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড কার্যকর করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশে যখনই কোন অঘটন ঘটে প্রধান মন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে তা দমন করেন। যারা সন্ত্রাস ও ধর্ষন করে তারা কোন দলের হতে পারে না। তিনি বলেন, পরিবার থেকে নারী নির্যাতন বন্ধ করতে হবে। নারীরা প্রতিদিন কর্মস্থলে নির্যাতিত হয় ও ইভটিজিং এর শিকার হয়। সকলকে সচেতন ভাবে এসব নির্যাতন বন্ধ করতে হবে। পুলিশ জনতা ভাই ভাই বিপদে আপদে যেন পুলিশকে পাশে পাই। তিনি শনিবার দুপুরে সারিয়াকান্দি থানা চত্ত্বরে অনুষ্ঠিত নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বগুড়া জেলা পুলিশের আয়োজনে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিট পুলিশিং সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনজিল আলী সরকার, গাবতলী-সারিয়াকান্দি এলাকার সার্কেল এএসপি সাবিনা ইয়াছমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, পৌর আওয়ামীলীগের সভাপতি কোরবান আলী ফকির, সাবেক পৌর মেয়র আব্দুল হামিদ সরদার, ইসলামিক ফাউন্ডেশন এর এনামুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অরুনাংশ কুমার সাহা, সাংবাদিক খাইরুল আলম, গৃহবধু কুলসুমা পারভিন শেফা, ডিগ্রী কলেজের শিক্ষার্থী মাহিদা রহমান, সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মহুয়া হাসান তিথি, বিট পুলিশিং অফিসার এসআই বাবর আলী প্রমুখ।
এছাড়াও সাহাদারা মান্নান শিল্পী এমপি বিকেলে উপজেলার চন্দনবাইশা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করেন।

Read previous post:
‘প্রাক্তনকে ক্ষমা করার দিন’

তৃতীয় মাত্রা প্রাক্তনকে ক্ষমা করে দেওয়ার দিন। অনেককেই পালন করছেন বিচিত্র এই দিবসটি। যদিও দিবসটির আনুষ্ঠানিক কোনো স্বীকৃতি নেই। তারপরও...

Close

উপরে