Logo
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি

প্রকাশের সময়: ৩:৫১ অপরাহ্ণ - শনিবার | অক্টোবর ১৭, ২০২০

তৃতীয় মাত্রা

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানিয়েছেন দলের সহ স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম।

রফিকুল ইসলাম জানান, তিনি (রিজভী) এখন স্বাভাবিক খাবার খেতে পারছেন। তার শরীর খুব দুর্বল। হার্ট অ্যাটাকের কারণে তার ওপর যে ধকল গেছে তা কাটিয়ে উঠতে আরও কিছু সময় লাগবে৷ এছাড়া, তার ডায়াবেটিকসহ অন্যান্য রোগ রয়েছে। সেগুলো চিকিৎসার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে। তার পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।

গত ১৫ অক্টোবর ল্যাব এইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. প্রফেসর সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. আব্দুস জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে রিজভী আহমদের এনজিওগ্রাম করা হয়। তার হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি অপসারণ করা হয়।

উল্লেখ‌্য, গত ১৩ অক্টোবর দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি অনুষ্ঠান শেষে তিনি অসুস্থ বোধ করেন। তাকে দ্রুত রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এখন সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

Read previous post:
কর্ণফুলী উপজেলায় ইলিশ জব্দ করে এতিমখানায় দিলেন ইউএনও শাহিনা সুলতানা

তৃতীয় মাত্রা ওসমান হোসাইন কর্ণফুলী চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী  উপজেলার ইছানগরে  অবৈধভাবে বিক্রি করার উদ্দেশ্যে  ডীপ ফ্রীজে সংরক্ষণ করা মাছের...

Close

উপরে