Logo
মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কবরস্থানে নেওয়ার পর হঠাৎ নড়াচড়ে কেঁদে উঠলো শিশুটি

প্রকাশের সময়: ৯:৩৫ পূর্বাহ্ণ - শনিবার | অক্টোবর ১৭, ২০২০

তৃতীয় মাত্রা

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভূমিষ্ঠ হওয়ার পর ‘মৃত’ ঘোষণা করা নবজাতক হঠাৎ নড়াচড়া করে কেঁদে ওঠায় বিস্ময়ের সৃষ্টি হয়েছে। মেয়েশিশুটিকে দাফনের জন্য রায়েরবাজার কবরস্থানে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে পুনরায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার ভোরে মেয়েশিশুটির জন্ম দেন শাহিনুর বেগম। গোপালগঞ্জের সদর উপজেলার মালেঙ্গা গ্রামের ইয়াসিনের স্ত্রী তিনি। এটি তাঁদের দ্বিতীয় সন্তান। ইসরাত জাহান (১০) নামের আরেক মেয়ে রয়েছে এই দম্পতির।

গত বুধবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় শাহিনুরকে। গতকাল ভোরে সন্তান জন্ম দেন তিনি। তবে চিকিৎসকরা জানান, শিশুটির জন্ম হয়েছে মৃত অবস্থায়। দেওয়া হয় মৃত্যুর সনদও।

ইয়াসিন তাঁদের এই সন্তানকে দাফনের জন্য কবরস্থানে নিয়ে গিয়েছিলেন। গতকাল রাতে টেলিফোনে তিনি বলেন, ‘আমি খুব আনন্দিত। আমি ভাবতেও পারিনি যে সন্তানকে নিজ হাতে কবর দিতে নিয়ে গেছি, সে জেগে উঠবে। মহান আল্লাহর কাছে আমি শুকরিয়া আদায় করছি।’ তিনি তাঁর সন্তানের সুস্থতার জন্য সবার দোয়া কামনা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, ‘নবজাতকটি ভালো আছে। তাকে ভর্তি রাখা হয়েছে।’ এ ব্যাপারে তদন্ত কমিটি করা হবে বলে জানান তিনি।

Read previous post:
মাধবপুরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা সহ দুই মাদক পাচারকারী আটক

তৃতীয় মাত্রা মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর থানার পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৪শ ৫৫ পিস ইয়াবা সহ আব্দুল মোতালেব...

Close

উপরে